হাজীগঞ্জে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

হাজীগঞ্জে খেলতে গিয়ে সাইদুল (৬) ও নিখোঁজ আতিয়া ইসলাম (৩) নামের দুই শিশু পানিতে ডুবে মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ থেকে বেলা ১২ টার মধ্যে পৃথকস্থানে এই ঘটনা ঘটে। এর মধ্যে সাঈদুল পৌরসভাধীন টোরাগড়ে ভাড়া বাড়ির পাশের পুকুরে ও আতিয়া উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের পাঁচুই গ্রামের নিজ বাড়ির পুকুরে ডুবে মারা যায়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সাইদুল চাঁদপুর সদর উপজেলার বাগাদি ইউনিয়নের মমিনপুর গ্রামের রানা বেপারীর ছেলে। সে তার বাবা ও মায়ের সাথে হাজীগঞ্জ পৌরসভাধীন ৮নং ওয়ার্ড টোরাগড় গ্রামের সরকার বাড়িতে ভাড়া বাসায় বসবাস করে।

সাইদুলের বাবা রানা জানান, এদিন বেলা সাড়ে এগারোটার দিকে বাড়ির অন্যান্য শিশুদের সাথে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে খেলতে যায়। খেলা শেষে স্কুলের পাশে পুকুরে গোসল করতে নামে সাইদুল ডুবে যায়। পরে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে আতিয়া ইসলাম নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও না পেয়ে পুকুর পাড়ে এসে দেখেন পুকুরের পানিতে মরদেহ ভাসছে। এ সময় শিশুটিকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, নিহত শিশুদের মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন: