হাজীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে নাসরিন আক্তার (১২) নামের এক স্কুল ছাত্রী মারা গেছে। শুক্রবার দুপুরে পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের আমজাদ আলী বেপারী বাড়ীর পুকুরের পানিতে ডুবে সে মারা যায়।

নিহত নাসরিন ওই বাড়ীর মো. নাজির হোসেনের ছোট মেয়ে এবং টোরাগড় স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো এদিন দুপুরে নিজ বাড়ীর পুকুরে গোসল করতে যায় নাসরিন। কিন্তু সাঁতার না জানায় অসাবধানতাবশত পানিতে ডুবে যায় সে। পরে পুকুরের পানিতে নাসরিন ভেসে উঠলে, তার ভাতিজি দেখতে পায় ডাক-চিৎকার শুরু করে।

তার ডাক-চিৎকারে বাড়ীর লোকজন ছুটে এসে নাসরিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সোয়েব আহমেদ চিশতী বলেন, হাসপাতালে আনার পূর্বেই নাসরিন আক্তারের মৃত্যু হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) রফিকসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসে। এ ঘটনায় পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *