হাজীগঞ্জে পুলিশ সুপারের কম্বল বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি:

‘আসুন শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াই’ এই শ্লোগানে হাজীগঞ্জে কম্বল বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। শুক্রবার বিকালে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে সাড়ে তিন শতাধিক দুস্থ মানুষের মাঝে এই শীত বস্ত্রালয় বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, সামাজিক দ্বায়বদ্ধতার অংশ হিসেবে শীতার্ত ও অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে জেলা পুলিশ। করোনা সংক্রমণ বেড়ে যাচ্ছে। ইতিমধ্যে সরকার বিধি-নিষেধ আরোপ করেছে। এই বিধি-নিষেধ বাস্তবায়নে পুলিশ কাজ করবে।
অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদের সভাপ্রধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজীদ থেকে তেলওয়াত করেন, থানা মসজিদের ইমাম হাফেজ মো. মাহফুজুর রহমান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদের সঞ্চালনে জেলা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ট্রাফিক পরিদর্শক (টিআই) মো. জাহাঙ্গীর হোসেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইব্রাহিম খলিল, পুলিশ পরিদর্শক (ডিএসবি) মো. মনিরুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.