হাজীগঞ্জে প্রাক্তন ছাত্রলীগ নেতাদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধন

স্টাফ রিপোর্টার॥

বৈশ্বিক মহামারি করোনা (কোভিড-১৯) নিরাময়ে হাজীগঞ্জের প্রাক্তন ছাত্রলীগ নেতাদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে এই অক্সিজেন সেবার উদ্বোধন করেন, চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট হেলাল হোসেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, প্রাক্তন ছাত্রলীগ নেতা সত্য ভ্রত ভদ্র মিঠুন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, এডভোকেট আতাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুল, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা ও শামসুজ্জামান মুন্সী, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ প্রমুখ।

হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রাক্তন নেতা-কর্মীদের উদ্যোগে আয়েজিত এই অক্সিজেন সেবার উদ্বোধনী অনুষ্ঠানে উদ্যোক্তাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল ইসলাম। প্রাক্তন ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম রাকিবের উপস্থাপনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি ও সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন, প্রাক্তন ছাত্রলীগ নেতা মামুন আনসারী। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন উদ্যোক্তা ও প্রাক্তন ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান সুজন, ইয়াছিন বাপ্পি, শরীফুল ইসলাম, রাজন চন্দ্র সাহা, চঞ্চল সাহা, তাওহীদুল হাসান জুয়েল প্রমুখ।

এ সময় জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য সদস্য এবং হাজীগঞ্জের প্রাক্তন ছাত্রলীগ নেতা লিটন পাল, টিপু সুলতান, খোরশেদ আলম খোকন, ফজলে রাব্বি আজাদ, ডা. এম আলী মুজিব, প্রশান্ত পাল, সম্ভু সাহা, ছাত্রলীগ নেতা আল আমিন, শরীফ মোল্লা, শরীফ খান’সহ উপজেলা ও পৌর ছাত্রলীগের প্রাক্তন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: