হাজীগঞ্জে সাংবাদিক ও মৃত জাহাঙ্গীরসহ আরো ৩ জনের করোনা শনাক্ত

হাজীগঞ্জ প্রতিবেদক:

হাজীগঞ্জে মৃত জাহাঙ্গীর হোসেন ও সাংবাদিকসহ আরো ৩ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। ৬ জুন শনিবার হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৩ ‍জুন নমুনা প্রদানকারীদের মধ্যে এ রিপোর্ট আসে। এতে উপজেলার বলিয়া গ্রামের উপসর্গ নিয়ে মৃত মো. জাহাঙ্গীর হোসেন (৫৫) করোনায় আক্রান্ত ছিলেন।

এদিকে হাজীগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছেন প্রিয় চাঁদপুরের সম্পাদক ও হাজীগঞ্জ উপজেলায় করোনায় মৃতদের দাফনে সহযোগিতাকারী সেচ্ছাসেবকদের একজন সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত। সিফাত করোনাভাইরাসের সংক্রমনের প্রথম থেকেই পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছিল। সেই সাথে এক নারীর করোনাভাইরাসে মৃত্যুর পর স্বজনরা এগিয়ে না আসায় সে প্রশাসনের সাথে কবর খুড়েছিল। অনেক মৃত ব্যক্তির দাফন কাজে সহযোগিতা করেছিল।

তবে সাংবাদিক সাইফুল ইসলাম সিফাত জানিয়েছেন, তার শারিরিক অবস্থা এখন অনেকাংশেই সুস্থ। উপসর্গ দেখা দেয়ায় তিনি গত ৩ জুন করোনা টেস্টের জন্যে নমুনা জমা দিয়েছেন। (৬ জুন) সিভিল সার্জন অফিস থেকে তার রিপোর্ট পজেটিভ আসছে বলে জানানো হয়। তিনি উপসর্গ দেখা দেয়ার দিন থেকে এখন পর্যন্ত বাসায় আইসোলেশনে রয়েছেন। পাশাপাশি তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও ও জেলার করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা. রুবেলের তত্ত্ববধানে চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া উপজেলার ৫নং সদর ইউনিয়নের (৪৫) বছর বয়সি এক যুবকের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে হাজীগঞ্জ উপজেলায় মোট ২২ জন রোগী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

রিপোর্টগুলো নিশ্চিত করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা.এইচ এম চিসতি আরো বলেন,শনিবার শুধুমাত্র পজেটিভ রোগীদের তথ্য এসেছে। বাকি নেগেটিভ রিপোর্ট এখনো আসেনি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *