হাজীগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

নিয়মিত টহলের অংশ হিসাবে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল চাঁদপুরের হাজীগঞ্জ থেকে ২৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

৯ আগস্ট মঙ্গলবার রাতে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানা এলাকায় বিশেষ অভিযানে ডাকাতিয়া নদীতে চলমান ট্রলার থেকে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছে পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরুপকাঠী) থানার শ্যারনকাঠি গ্রামের মৃত সেকান্দার খলিফা এর ছেলে মোখলেছ খলিফা(৫০) এবং বরিশাল জেলার উজিরপুর মডেল থানার জুকিরকান্দা (র্পূবপাড়া) গ্রামের মৃত মোখলেছ হাওলাদার এর ছেলে মোঃ ইদ্রিস হাওলাদার(৪০)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জোবাইর সৈয়দ বলেন, মঙ্গলবার দুপুরে র‌্যাব-১১ এর একটি দল আমাদের থানায় ২৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন: