হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতির দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ॥

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাসের সাবেক সহকারি অধ্যাপক প্রবীণ রাজনীতিবিদ মোজাম্মেল হক চৌধুরী মোহন মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহে—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি দীর্ঘ কিডনি, ডায়াবেটিক ও হার্টসহ বিভিন্ন রোগে ভূগছিলেন। শুক্রবার দিবাগত রাত ৩.৩৫ মি. তিনি ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ^াষ ত্যাগ করেন।

মোজাম্মেল হক চৌধুরী মোহন দীর্ঘ দিন হাজীগঞ্জ ডিগ্রি কলেজে শিক্ষকতা করেন। শিক্ষকতা থেকে অবসরের পর হাজীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। মোজাম্মেল হক চৌধুরী মোহন মৃত্যুকালে ২ ছেলে ও ১ মেয়ে’সহ অসংখ্যগুণগ্রাহী রেখে যান।

মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের ৫টি জানাযা অনুষ্ঠিত হয়। প্রথম জানাযা ঢাকায়, দ্বিতীয় জানাযা হাজীগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে, তৃতীয় জানাযা হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদ মাঠে, চতুর্থ জানাযা হাজীগঞ্জের রামপুর উচ্চ বিদ্যালয় মাঠে ও শেষ জানাযা তার নিজগ্রাম বাজনাখাল চাঁদপুরে অনুষ্ঠিত হয়।

মরহুম মোজাম্মেল হক চৌধুরী মোহনের জানাযা পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লায়ন ইঞ্জি. মমিনুল হক, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দীন, জেলা বিএনপি নেতা বাবুল খান, মুনির চৌধুরী, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ইব্রাহীম কাজী জুয়েল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহম্মদ, বাংলাদেশে ওলাম দলের কেন্দ্রীয় সদস্য সচিব অধ্যক্ষ মাও. নজরুল ইসলাম তালুকদার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আ. রহিম পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা স্বপন প্রমূখ।

মোজাম্মেল হক চৌধুরী মোহনের মৃত্যুতে শোক প্রকাশ করে তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু ছাইদ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ মৃধা প্রমুখ।

জানযায় উপস্থিত ছিলেন পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খোরশেদ আলম ভুট্টু, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল,সদস্য সচিব জসিমউদ্দিন,পৌর যুবদলের আহবায়ক মিজানুর রহমান সেলিম, সদস্য সচিব বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসেন বেলাল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের আহবায়ক এস.এম ফয়সাল হোসাইন, পৌর ছাত্রদলের আহবায়ক আবু ইউছুফসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও মোজাম্মেল হক চৌধুরী মোহনের মৃত্যুতে শোক প্রকাশ করেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও প্রতিনিধিরা।

শেয়ার করুন: