হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিলা মারসায় শিঘ্রই চালু হচ্ছে অনার্স কোর্স

হাজীগঞ্জ প্রতিবেদক:

চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মারসায় শিঘ্রই অনার্স কোর্স চালু হচ্ছে। বুধবার সকালে মাদরাসার অধ্যক্ষের কার্যালয়ে ইসলামী আরবি বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্যাহ শিক্ষকদের মাঝে এ প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তিনি বলেন, এত্তো পুরাতান এবং বিশাল একটি মাদারাসায় অনার্স কোর্স চালু হওয়া আবশ্যক। যে প্রতিষ্ঠানের সহ-সভাপতি ড. মো. আলমগীর কবির পাটওয়ারী’র মতো লোক রয়েছে সে প্রতিষ্ঠানেতো অনার্স কোর্স চালু হবে। শিক্ষাপ্রতিষ্ঠান হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মারসাটি তার সমহিমায় দন্ডায়মান, বিশাল ক্যাম্পাস।

এর পূর্বে ইসলামী আরবি বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আহসান উল্যাহ’কে মাদরাসায় আগমণ উপলক্ষে ক্রেস্ট প্রদান করেন হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মারসার সহ-সভাপতি, হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, আধুনিক হাজীগঞ্জের রুপকার ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।

একই অনুষ্ঠানে প্রধান অতিথিকে মানপত্র প্রদান করেন ও সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মারসার অধ্যক্ষ ড.মো.হিফজুর রহমান।

অনুষ্ঠান পরিচালনা করেন হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মারসার মুহাদ্দিস মাওলানা আবু নছর আশারাফি।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *