হাজীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৩ কাউন্সিলর পদে ৭১ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

হাজীগঞ্জ প্রতিবেদক :

হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৩ জন মেয়র প্রার্থীসহ আরো ৭১ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তফসীল ঘোষণার পর থেকে বুধবার বিকাল ৪টা পর্যন্ত উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে ৩ মেয়র এবং ৭১জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মেয়র পদে রোটা. আহসান হাবিব অরুন ও শিউলী আক্তার, সাবেক দুইবারের মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চুসহ ৩ মেয়র প্রার্থী এবং ৭১ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন।

কাউন্সিলর পদে সংরক্ষিত- ১ (ওয়ার্ড নং- ১, ২ ও ৩) থেকে রোকেয়া বেগম ও কাজলী রাণী সরকার।সংরক্ষিত- ২ (ওয়ার্ড নং- ৪, ৫ ও ৬) থেকে লুৎফুন্নাহার বেগম, শাহিদা বেগম, মমতাজ বেগম মুক্তা।সংরক্ষিত- ৩ (ওয়ার্ড নং- ৭, ৮ ও ৯) মনোনয়নপত্র সংগ্রহ করেন ৬জন।

এদের মধ্যে বর্তমান কাউন্সিলন জোহরা বেগম, রোকেয়া বেগম, ফরিদা ইয়াসমিন ও মোসাম্মৎ মিনু আক্তার।সংরক্ষিত- ৪ (ওয়ার্ড নং- ১০, ১১ ও ১২) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪জন। এরা হলেন কাউন্সিল রাজিয়া বেগম, নাজমুন্নাহার ঝুমু, বিবি হাওয়া, জাহানারা বেগম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সাধারণ আসনে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২জন। এরা হলেন জহিরুল হক, মো মাঈনুদ্দিন মিয়াজী।২নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৭জন। এরা হলেন দুইবারের নির্বাচিত কাউন্সিলর মোঃ আলাউদ্দিন মুন্সী, মোঃ শাহ জালাল, নাছির উদ্দীন ও আবিদ মিয়া, সাংবাদিক মো. শাখাওয়াত হোসেন, মো. নান্নু মিয়া, রাকিবুল ইসলাম।৩নং ওয়ার্ড থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৬জন। এদের মধ্যে বর্তমান প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, জসিম উদ্দিন তপদার, মোহাম্মদ হোসেন, মো. মহসিন ফারুক বাদল, কামরুল ইসলাম ।৪নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৪জন। এরা হলেন তাজুল ইসলাম, এমরান হোসেন সরকার, মো. মনির হোসেন সাগর, আবু হেনা বাবলু।৫নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৬জন। এরা হলেন রিটন চন্দ্র সাহা লিটন, সুমন তপাদার, কার্তিক সাহা, গাজী খায়রুল হাসান, আলাউদ্দিন চৌধুরী, লিটন পাল।

৬নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৫জন। এরা হলেন আবু বক্কর সিদ্দিক, মো. সাহাবুদ্দিন সাবু, রাসেল খান, সাংবাদিক মেহেদী হাসান সর্দার, শাহ আলম।৭নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৩জন। এরা হলেন কাউন্সিলর এমরান হোসেন মুন্সী, কাজী মনির হোসেন, মো. শাহজাহান তালুকদার।৮নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৩জন। এরা হলেন হাজী কবির কাজী, মোবারক কাজী, মো. আকতার হামিদ।৯নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৫জন। এরা হলেন মো. মোস্তফা কামাল, মো. জামাল উদ্দিন, মো. সালেহ আহম্মেদ রানা, সাবেক কাউন্সিলর শাহাদাত হোসেন বাবুল।

১০নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেন ৭জন। এরা হলেন মো. বিল্লাল হোসেন ও মো. কেনু মিয়া, খোরশেদ আলম ভূট্টু, হাবিবুন্নবী সোহেল, সৈয়দ মোঃ আঃ রাজ্জাক, মো. আলমাস রায়হান রানা, ফজলুর রহমান মজুমদার।১১নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩জন। এরা হলেন বর্তমান কাউন্সিলর শুকু মিয়া, সাদেকুজ্জামান, হারুন অর রশীদ।১২নং ওয়ার্ডে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৪জন। এরা হলেন কাউন্সিলর নুরুল ইসলাম, মোঃ শাহ আলম, মো. জহিরুল ইসলাম ও মো. শুকু মিয়া মনোনয়নপত্র সংগ্রহ করেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী, তৃতীয় ধাপের নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১ ডিসেম্বর। যাচাই-বাছাই ৩ জানুয়ারি। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১০ জানুয়ারি। ভোট গ্রহণের তারিখ ৩০ জানুয়ারি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *