হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন ১৩ জুলাই : বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৯

hajigonj-..

হাজীগঞ্জ প্রেসক্লাব কার্যকরী পরিষদ নির্বাচন ২০১৯ এর চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করেছেন নির্বাচন কমিশন। এতে বিনাপ্রতিদ্বন্ধীতায় ৯ জন নির্বাচিত হওয়ার পথে এরা হলেন, সহ-সভাপতি পদে মো. শাখাওয়াত হোসেন ও হাবিবুর রহমান জীবন, যুগ্ন-সাধারন সম্পাদক পদে ইমাম হোসেন হীরা ও মুনছুর আহমেদ বিপ্লব, দপ্তর সম্পাদক পদে জহিরুল ইসলাম জয়,

সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মো. মঞ্জুর আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে সুজন দাস, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক পদে গাজী মহিন উদ্দিন এবং সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক পদে মো. আবু তাহের মেসবাহ।

এদিকে ১৩ পদের মধ্যে ৬ পদে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ১৩ জুলাই শনিবার।

এ পদের প্রার্থীরা হলেন, সভাপতি পদে মো. কামাল হোসেন, খালেকুজ্জামান শামীম, মহিউদ্দিন আল- আজাদ ও গাজী সালাহউদ্দিন। সাধারন সম্পাদক পদে মনিরুজ্জামান বাবলু ও এনায়েত মজুমদার।

সাংগঠনিক সম্পাদক পদে খন্দকার আরিফ ও এস.এম মিরাজ মুন্সী। অর্থ সম্পাদক পদে পাপ্পু মাহমুদ ও মো. হাবিব উল্যাহ।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো. রেজাউল করিম নয়ন ও মো. সাইফুল ইসলাম সিফাত। এবারে ৭ জন কার্যকরী সদস্য পদে ৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এরা হলেন, মো. আলমগীর কবির, কবির আহম্মেদ, জাকির হোসেন লিটন, মুন্সী মোহাম্মদ মনির, মেহেদী হাছান, শাখাওয়াত হোসেন শামীম, সাইফুল ইসলাম, হাছান মাহমুদ ও হুমায়ুন কবির।

হাজীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক এর স্বাক্ষরিত পত্রে চুড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। যেসব পদে প্রতিদ্বন্ধীতা হবে তা আগামি ১৩ জুলাই শনিবার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে ৬৩ জন ভোটার পছন্দের প্রার্থীকে নির্বাচিত করতে ভোট প্রয়োগ করবেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *