হাজীগঞ্জ বাজারের খাল উদ্ধার করা হবে : জেলা প্রশাসক

হাজীগঞ্জ প্রতিবেদক ॥

হাজীগঞ্জ বাজার অভ্যন্তর দিয়ে চলে যাওয়া দখল উদ্ধার করা হবে। এ নিয়ে ইউএনও আমাকে নথি সৃজন করে দিবেন। হাজীগঞ্জ বাজার অভ্যন্তরে কতিপয় ব্যক্তি সরকারি খাল দখল নিয়ে হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনের বক্তব্যের সূত্র ধরে উপরোক্ত কথাগুলো বলেন জেলা প্রশাসক কামরুল হাসান। সোমবার সকালে হাজীগঞ্জে সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় খাল উদ্ধার করা নিয়ে এই বক্তব্য রাখেন জেলা পর্যায়ে সরকারের শীর্ষ এই কর্মকর্তা।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত সভায় জেলা প্রশাসক কামরুল হাসান আরো বলেন, কলেজ ও বিদ্যালয় চলাকালীন সময়ে হাজীগঞ্জের পার্কে বা বিনোদন কেন্দ্রে শিক্ষার্থীকে প্রবেশ করা থেকে বিরত থাকতে হবে, সড়কের পাশে বালির ব্যবসা প্রসঙ্গে জেলা প্রশাসক বলেন, জেলার কোথায় ও কোন বালু মহল ইজারা দেয়া হয়নি। স্কুল কলেজগুলোতে শিক্ষার্থীদের এন্ড্রয়েড ফোন ব্যবহার করার বিষয়ে সরকারি কোন নির্দেশনা এখনো আসেনি তবে বিষয়গুলো নিয়ে সংশ্লিষ্টদের সাথে কথা বলবো। আসছে পাবলিক পরীক্ষাগুলোতে নকল রোধে আমরা শক্ত অবস্থানে রয়েছি। মাননীয় শিক্ষামন্ত্রীর নিজ জেলায় আমরা জিরো টলারেন্সে আছি। হজরত মুহাম্মদ (স:)কে নিয়ে বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিলগুলোতে যাতে তৃতীয় কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান উস্কানি দিতে না পারাসহ এই সকল বিক্ষাভ মিছিল থেকে স্বাধীনতা বিরোধীরা যাতে সুযোগ নিতে পারে সেদিকে আমাদেরকে সতর্ক থাকতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলামের সভাপ্রধানে এ সময় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাইনুদ্দিন, পৌর মেয়রর আ.স.ম মাহবুব-উল আলম লিপন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আবু তাহের।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন প্রকৌ. মো. জাকির হোসাইনের সঞ্চালনে এ সময় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা তকদিল হোসেন, উপজেলা সহকারী পরিসংখ্যান কর্মকর্তা মো. কামরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, মানিক হোসেন প্রধানীয়া প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মেহেদি হাসান মানিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ,মির্জা শিউলি, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী,সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন, থানার অফিসার ইনচার্জ যোবাইর সৈয়দসহ উপজেলার অন্যসকল ইউনিয়নের চেয়ারম্যানগন,উপজেলায় কমর্মরত সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, হাজীগঞ্জে কর্মরত গনমাধ্যম কর্মীগনসহ সুশীল সমাজ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.