হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির কমিটির বৈধতা নিয়ে সংবাদ সম্মেলন

হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও সংযুক্ত দুইটি পৌরসভা বিএনপির বাতিল করা হয়েছে বলে মিথ্যা, বানোয়াট ও সম্পূর্নরুপে উদ্দেশ্যে প্রনোদিত একটি পত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়।

১২ অক্টোবর, সোমবার বিকেলে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও সংযুক্ত পৌর ইউনিট বিএনপি নেতৃবৃন্দ নব-গঠিত কমিটির বৈধতা নিয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন, হাজীগঞ্জ পৌর বিএনপির সভাপতি নাজমুল আলম চৌধুরী। তিনি লিখিত বক্তব্য বলেন, গত ১৪ ফেব্রুয়ারি বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এবং বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টার উপস্থিতিতে দুই উপজেলা এবং সংযুক্ত ইউনিটের পৌর কমিটি গঠন হয়। পরবর্তিতে নেতা-কর্মিদের মতামতের ভিত্তিতে ৪ টি ইউনিট কমিটি পূর্নাঙ্গ কমিটি গঠিত হয়।

গত ২৯ আগষ্ট কমিটি অনুমোদনের বিষয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অফিস আদেশ জারি করেন। পরে ২ অক্টোবর দাখিলকৃত কমিটি অনুমোদন করেন ও ৪টি কমিটি মহাসচিবের প্যাডে চূড়ান্ত অনুমোদন করা হয়।

কিন্তু হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির রাজনীতি ক্ষতি করার জন্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির হীন উদ্দেশ্য একটি কু-চক্র মহল বিএনপির যুগ্ম মহাসচিবের স্বাক্ষর জাল করে মহাসচিবের স্বাক্ষরিত অনুমোদিত কমিটি বাতিল হয়েছে মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিকৃত করা হয়।

এর আলোকে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ১১ অক্টোবর রোববার উনার প্যাডে মহাসচিব কর্তৃক অনুমোদিত কমিটির বাইরে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির কোন কমিটি নেই জানিয়ে সকলের প্রতি অনুরোধ করেন।

ওই সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রহিম পাটওয়ারী, শাহরাস্তি পৌর বিএনপির সভাপতি আবুল খায়ের সিএ, সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিয়াজী, হাজীগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনিছুর রহমান কানু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এম এ নাফের শাহ, আকতার হোসেন দুলাল, দপ্তর সম্পাদক মো. ইমাম হোসেন লিটন, ছাত্র বিষয়ক সম্পাদক আবু সায়েম মিয়াজী, মৎস্য বিষয়ক সম্পাদক ইমাম হোসেন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন পাটওয়ারী, প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক রিপন সরকার, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: