হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ॥

চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। পবিত্র ধর্মগ্রন্থ পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান সুচনা, এর পর জাতীয় পতাকা উত্তোলন, স্কাউট বিএনসিসি রেড ক্রিসেন্ট বাদক দলের ডিসপ্লে প্রদর্শন এবং ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ শান্তির প্রতিক পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। দীর্ঘ দুই বছর করোনা মহামারির কারনে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর ক্রীড়া অনুষ্ঠান বন্ধ ছিল। এ বছর করোনা পরিস্থিতির উন্নতি থাকায় উচ্চ বিদ্যালয়ের জাঁকজমক ভাবে ক্রীড়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

২ এপ্রিল শনিবার সকাল ৯টায় হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মহান আল্লাহর রহমত, পরিশ্রম এবং বাবা-মায়ের দোয়া এই তিনটি জিনিস যার জীবনে আছে তাকে কেউ পরাজিত করতে পারবে না। আল্লাহর উপর ভরসা রেখে কঠোর পরিশ্রম করলে তোমাদের চলার পথ মসৃণ হবে। তোমরা তোমাদের লক্ষ্যে পৌঁছে যাবে। কোন বাঁধা তোমাদের আটকাতে পারবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম (বার), চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাহিত্য একাডেমির মহা পরিচালক রোটাঃ কাজী শাহাদাত।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা ফেরদৌস আরা’র সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক মোঃ আতিকুর রহমান মজুমদার। নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবযানী করসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অভিভাবক শিক্ষক শিক্ষার্থী বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.