হেফাজতে হরতালের বিরুদ্ধে মতলব উত্তরে যুবলীগের হরতাল বিরোধী মিছিল

মনিরা আক্তার মনি:

হেফাজতে ইসলামের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের বিরুদ্ধে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল বের করা হয়েছে।
রোববার সকালে উপজেলার ছেংগারচর পৌর আওয়ামী লীগ কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চার রাস্তার মোড়ে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী শরীফের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা যুবলীগের সদস্য গাজী শাখাওয়াত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সরকার মুকুল, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মোল্লা, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মিরাজ খালিদ, আশরাফুল আলম মিলন, মতলব সরকারি ডিগ্রি কলেজ ছাত্র-ছাত্রী সংসদের জিএস রহমত উল্লাহ চৌধুরী’সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আজকে হেফাজতে ইসলাম কর্তৃক যে হরতাল ডাকা হয়েছে তা সম্পূর্ণ অবৈধ। বাংলাদেশের বন্ধুপ্রতীম রাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে অংশ নিয়েছেন। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতার জন্য ভারতের যে ভূমিকা ছিল তা বাংলাদেশ চিরদিন স্মরণে রাখবে এবং রাখছে। বাংলাদেশের স্বাধীনতাকে যারা স্বীকার করে না, স্বাধীনতাবিরোধী চক্র জামায়াত হেফাজতের ব্যানারকে ব্যবহার করে হরতালের ইন্ধন জুগিয়েছে।

তারা আরও বলেন, বিএনপি এখন স্বাধীনতাবিরোধীদের সঙ্গে একাত্ব হয়ে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিকে পছন্দ করছে না। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য জামায়াত এবং হেফাজতকে ঢাল হিসেবে ব্যবহার করে তারা রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *