১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নে এক বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষীপুর মডেল ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ খান বাড়ী লকডাউন করা হয়েছে।
লক্ষীপুর গ্রামের মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন খান বাড়ীর মৃতঃ ডাক্তার দেলোয়ার হোসেন খানের ছেলে মোঃ রাসেল খান (২৫) ৮ এপ্রিল বুধবার দুপুরে নারায়নগঞ্জ থেকে বাড়ীতে আসে।

নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসার পর বিষয়টি তাৎক্ষণিক এলাকাবাসী ১০নং লক্ষ্মীপুর মডেল ইউপি চেয়ারম্যান মো: সেলিম খানকে অবহিত করেন।

তিনি তাৎক্ষণিক সরেজমিনে এসে ঐ বাড়িটি লকডাউন ঘোষনা করেন এবং বাড়িতে বসবাসরত সকলকে বাড়ি থেকে বের না হতে ও কেউ যেনো ঐ বাড়িতে প্রবেশ না করে সেজন্য নির্দেশ প্রদান করেন। এমনকি বিষয়টি মনিটরিং এর জন্য ওই এলাকার ইউপি মেম্বার ও ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান জানান, লকডাউন করা খান বাড়িতে বসবাসকারী সকল পরিবারের খাবারসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা করা হচ্ছে।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা সবচেয়ে বেশি রাজধানী ঢাকা এবং দ্বিতীয় স্থানে রয়েছে নারায়নগঞ্জ। ইতিমধ্যে নারায়নগঞ্জ লকডাউন ঘোষনা করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, রাসেল খান নারায়নগঞ্জে একটি ডায়িং ফ্যাক্টরিতে কাজ করতেন, করোনা ভাইরাসের কারনে ফ্যাক্টরিটি বন্ধ করে দেয়া হয়। সে কারনে রাসেল সেখান থেকে তার নিজ বাড়িতে চলে আসে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *