১০ ডিসেম্বর চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন

নিজস্ব প্রতিনিধি ॥

আগামী ১০ ডিসেম্বর চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে ৫ ডিসেম্বর হাইমচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে বলে জানিয়েছেন মঙ্গলবার রাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। এছাড়া ৬ ডিসেম্বর চাঁদপুর সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন একযোগে অনুষ্ঠিত হবে।

তিনি জানান,কচুয়া উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলন হবে ৮ ডিসেম্বর। হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২৫ নভেম্বর এবং শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ২৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। মঙ্গলবার ঢাকায় এক সভায় এই সিদ্ধান্ত হয়। চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সাথে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে সভাটি জাতীয় সংসদ ভবনের হুইপের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

ওই সভায় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি এমপি,সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন,তথ্য ও গবেষণা সম্পাদক ড.সেলিম মাহমুদ,ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল জানান,উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করা হবে । পরে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন: