১১ আগস্ট ছিল আলাউদ্দিন খান খোকনের ৫ম মৃত্যুবার্ষিকী

মেঘনাবার্তা রিপোর্ট:

১১ আগস্ট ছিল চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি,দৈনিক মেঘনাবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক গিয়াসউদ্দিন মিলনের ছোট ভাই আলাউদ্দিন খান খোকনের আজ ৫ম মৃত্যু বার্ষিকী।

২০১৫ সালের ১১ আগস্ট লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে খোকন মাত্র ৩৩ বছর বয়সে মারা যায়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, বাবা,ভাই-বোনসহ বহু স্বজন রেখে গেছেন।

মরহুম আলাউদ্দিন খোকন চাঁদপুর সরকারি কলেজ থেকে হিসাববিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেছিলেন। তিনি কলেজের ছাত্রদের হিসাববিজ্ঞানের শিক্ষক ছিলেন। অল্প বয়সে ভালো মানের একজন ব্যবসায়ী হিসেবে নিজের অবস্থান তৈরী করেছিলেন।

খোকনের বাড়ি সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী গ্রামে। তিনি ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তার ন্যায়পরায়ণতা, সহমর্মিতা এবং উদার মানসিকতার কারণে এলাকায় বেশ জনপ্রিয় ছিলেন।

আলাউদ্দিন খোকনের আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তার বড় ভাই সাংবাদিক নেতা গিয়াসউদ্দিন মিলন। ১৪ আগস্ট শুক্রবার বাদ জুম’আ শাহতলী পাটওয়ারী বাড়ী জামে মসজিদে মরহুমের কবর জিয়ারতসহ এলাকায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। উক্ত দোয়া অনুষ্ঠানে নিকট আত্মীয়সহ সকলকে অংশগ্রহণের জন্যে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করেছেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *