১৩নং ওয়ার্ডে রাস্তা সংস্কার কাজ শুরু

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডে ৩ কোটি টাকা ব্যয়ে দুটি রাস্তা ৪ কিলোমিটার সংস্কার কাজের ২৩ আগস্ট শুক্রবার সকালে ওয়ার্ডের শেখেরহাট বাজারে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আপনারা লক্ষ রাখবেন যাতে কাজে কেউ কোন সমস্য করতে না পারে। এ কাজ আপনাদের। যে কোন কাজের সাথে সাধারণ জনগণকে যদি সম্পৃক্ততা করা না যায়, তাহলে সে কাজটা টেকসই হয় না। সকল এলাকার সাধারণ মানুষের সাথে আমাদের নিবীর সম্পর্ক রয়েছে। আমরা সকল মানুষকে নিয়ে কাজ করতে চাই এবং করে থাকি। জনগণের জীবন মান উন্নত করার জন্যই আমাদের এই প্রয়াশ। শেখেরহাট বাসীর দাবী শেখের হাটের ব্রিজটা নির্মান করা। শেখেরহাটের মানুষের দাবী পূরণে এবছরই ব্রিজ নির্মান করবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ পরিচালনায় আজ কেউ না খেয়ে থাকে না। সকলের খাদ্য নিরাপত্তা এবং জীবনমান উন্নত হয়েছে। মানুষের সেবার মূল্য বেড়েছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে একজন মানুষ ৬/৮ ঘন্টা কাজ করলে ৫শ’ টাকা মজুরি পায়। আমাদের সংসদ সদস্য শিক্ষামন্ত্রীর স্বামী দীর্ঘদিন ব্রেন হেমারিজ হয়ে ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। তার উন্নত চিকিৎসার জন্য ভারতের মোম্বে চিকিৎসাধীন রয়েছে। সবাই তার জন্য দোয়া করবেন।

১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলমগীর গাজী সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. সুলতানের পরিচালনায় বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, সাবেক ব্যাংকার হাসান আলী ভূঁইয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর তালুকদার প্রমুখ। সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শেখের হাট মসজিদের ইমাম হাফেজ মো. আক্তার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার উপ সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) মো. নুরুল আমিন, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুস ছামাদ টুনু, বিশিষ্ট সমাজ সেবক মো. নূরুল ইসলাম নান্নু, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ফোরকান উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোবারক গাজীসহ স্থানীয় নেতা-কর্মীরা।

উল্লেখ্য : চাঁদপুর পৌরসভার ১৩নং ওয়ার্ডের শেখেরহাট বাজার থেকে শুরু হয়ে এনায়েত নগর, মীর্জাপুর, পালকান্দি, খুলিশাডুলী, মাজার রোড পর্যন্ত আড়াই কিলোমিটার সড়ক নির্মান এবং শেখেরহাট থেকে দক্ষিণ তরপুরচন্ডী, মুন্সিবাড়ি, ওয়ারলেস মোড় পর্যন্ত প্রায় দেড় কিলোমিটার সড়ক পুনঃনির্মাণ করা হবে। এ দুটি সড়কে ৪ কিলোমিটার কাজে প্রায় ৩ কোটি টাকা ব্যায় করা হবে।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *