১৪ ফেব্রুয়ারী নৌকার বিজয় নিশ্চিত করতে হবে : ড. মোহাম্মদ শামছুলহক ভূঁইয়া

আবদুল কাদির :

বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী বিকালে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের এই পথ সভাটি অনুষ্ঠিতহয়। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও মেয়র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিবার্চন পরিচালনা কমিটির সদস্য সচিব আবু সাহেদ সরকারের পরিচালনায় পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি ড.মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখহাসিনা দেশেরউন্নয়নে ও মানুষেরভাগ্য পরিবর্তনে কাজ করছেন। তিনিভালোবেসে এবং মুক্তিযুদ্ধের বীরসেনানী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক এর প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। যেহেত প্রধানমন্ত্রী এই মহান ব্যক্তিকে সম্মানিত করেছেন,তাই আমরা ফরিদগঞ্জ পৌরবাসীর দায়িত্ব নেত্রীর হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারা অব্যাহতরাখতে আগামী ১৪ ফেব্রুয়ারী নৌকা মার্কার বিজয় নিশ্চিত করা। আমাদের প্রার্থী আবুল খায়ের পাটওয়ারী আমাদেরকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করতে ১৯৭১ সালে অগ্রনী ভূমিকা পালন করেছেন। তিনি মানুষের জন্য কাজ করেন। আবুল খায়ের পাটওয়ারী মানেউন্নয়নের অগ্রগতি।বিগত পাঁচ বছরে পৌর এলাকায় যে পরিমান কাজ হয়েছে, বাকী কাজ গুলো সমাপ্ত করতেই আবুল খায়ের পাটওয়ারীকে মেয়র হিসেবে নির্বাচিত করতেহবে

জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ডা: জে আরওয়াদুদ টিপু তার বক্তব্যে বলেন, আামাদের নেত্রী যাকে সম্মানিত করেছেন। আর এই মর্যাদা কে রক্ষার জন্য আমরা সকল ভোদভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে মাঠে রয়েছি। আগামী ১৪ ফেব্রুয়ারী রোববার সারাদিন মাঠে থেকে বিজয়ের মালা নিয়েই মাঠ ছাড়বো।

আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুনঈম পাটওয়ারী দুলাল , যুগ্মসাধারণ সম্পাদক অ্যাড.জহিরুল ইসলাম,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা:হারুনুর রশিদ সাগর, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড.জাহিদুল ইসলাম রোমান,হাজীগঞ্জ উপজেলা চেয়ারম্যান গাজী মইনুদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম ,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আমিন কাজল, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াসউদ্দিন বাবুল পাটওয়ারী,চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মাহফুজুল হক,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শহিদুল্যাহ তপদার, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুলইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি লোকমান তালুকদার, যুগ্মসাধারণসম্পাদক আলমগীর হোসেন, ওয়াহিদুর রহমান রানা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কামাল পাঠান, সদস্য কামাল মিয়াজী,পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. নাজমুন নাহার অ্যনি,যুবলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী সফিকুর রহমানসহ প্রমুখ ।

Recommended For You

About the Author: News Room

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *