১৯ বছর পর হাইমচরে আওয়ামী লীগের সম্মেলন আজ

হাইমচর প্রতিনিধি

আজ শনিবার দীর্ঘ ১৯ বছর পর হাইমচর উপজেলা আওয়ামী লীগ এর সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করা ও লোকসমাগম ঘটাতে নেতা কর্মীরা ব্যস্ত সময় পার করছেন। এবারের সম্মেলনে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী কোন পদেই প্রার্থীতা ঘোষণা না দিয়েই সম্মেলন সফল করতে কাজ করে যাচ্ছেন।

দলের পদ পদবীতে প্রার্থীতা নিয়ে তৃনমূল নেতাকর্মীদের ভাবনার প্রধান ব্যাক্তি নূর হোসেন পাটওয়ারী এমনটাই বলছেন প্রবীন আওয়ামী লীগ নেতা চরভৈরবী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহমদ আলী মাষ্টার, তিনি বলেন চরভৈরবী ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড এবং তৃনমূল থেকে একটাই দাবী নূর হোসেন পাটওয়ারী সেক্রেটারি।

নীল কমল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বাচ্চু মোল্লা ও সাধারণ সম্পাদক বাচ্চু সরকার জানান নীলকমলের প্রতিটি নেতাকর্মীদের আস্থা ও বিশ্বাসযোগ্য মানুষ হিসেবে নূর হোসেন পাটওয়ারীর কাছেই হাইমচর উপজেলা আওয়ামী লীগ নিরাপদ, তাই তাকেই আমরা সাধারণ সম্পাদক হিসেবে চাই।

গাজীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাবিবুর রহমান গাজী বলেন তৃণমূলের কর্মীদের নিরাপদ ঠিকানা হচ্ছে নূর হোসেন পাটওয়ারী, আওয়ামী লীগে তার কোন বিকল্প নেই, সাধারণ সম্পাদক পদে তাকেই আমরা চাই, তার কাছেই দল এবং নেতাকর্মীরা নিরাপদ।

হাইমচর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ওচমান প্রধানীয়া ও সাধারণ সম্পাদক বাদশা গোলদার জানা আমাদের একটাই দাবী নূর হোসেন পাটওয়ারী আবারো সেক্রেটারি দিতে হবে।
আলগী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ সভাপতি লুৎফর রহমান গাজী ও সাধারণ সম্পাদক আলী আহমেদ দেওয়ান বলেন বিএনপি জামাত এলাকা থেকে আওয়ামী লীগ এর ঘাটি তৈরী করেছে নূর হোসেন পাটওয়ারী, দলের প্রয়োজনে তাকেই সেক্রেটারি হিসাবে চায় তৃনমুল নেতৃবৃন্দ।

আলগী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মাসুূদুর রহমান উজ্জ্বল ও সাধারণ সম্পাদক বাচ্চু খান জানান নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ হাইমচর উপজেলা মডেল আওয়ামীলীগে রুপ নিয়েছে, দল এবং কর্মীরা সাধারণ সম্পাদক পদে নূর হোসেন পাটওয়ারীর কাছেই নিরাপদ। আমাদের তৃণমূলের এক দফা এক দাবী নূর হোসেন পাটওয়ারী সেক্রেটারী।

শেয়ার করুন: