২০ নভেম্বর চট্টগ্রামে রোটারী ফাউন্ডেশনের সেমিনার

স্টাফ রিপোর্টার॥

আগামি ২০ নভেম্বর চট্টগ্রামে রোটারী ফাউন্ডেশনের (টিআরএফ) সেমিনার অনুষ্ঠিত হবে। শনিবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম ক্লাবে এ সেমিনারটি অনুষ্ঠিত হবে। সেমিনারে রোটারী ফাউন্ডেশনের নানা দিক পর্যালোচনা ও বাংলাদেশে রোটারীর বিভিন্ন সাহায্য-সহযোগিতা নিয়ে আলোচনা করবেন বিভিন্ন দেশের সিনিয়র রোটারিয়ানবৃন্দ। সেমিনারে অর্ধ সহ¯্রাধিক রোটারিয়ান অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।

রোটারী ইন্টারন্যাশনালের ডিরেক্টর (২০১৯-২১) ও আরআই ডিস্ট্রিক্ট-৩২৫০ এর পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর রোটারিয়ান কামাল সাংভি সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট-৩২৮১ ও ৩২৮২, বাংলাদেশের গভর্নর ও পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নররা উপস্থিত থাকবেন।

টিআরএফ সেমিনারের চেয়ারম্যান রোটারিয়ান পিপি ওয়াহিদুজ্জামান চৌধুরী জানিয়েছেন, সেমিনারের আয়োজন প্রায় চূড়ান্ত পর্যায়ে। দেশি-বিদেশি অতিথিসহ অন্যদের অংশগ্রহণকারীরা যথাসময়ে উপস্থিত থাকলে সেমিনার তাৎপর্যবহ হবে।

এদিকে চাঁদপুর রোটারী ক্লাব থেকে টিআরএফ সেমিনার-২০২১ এ অংশগ্রহণ করছেন ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন এমপিএইচএফ।

উল্লেখ্য, বাংলাদেশের চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেট বিভাগের জেলাগুলোতে ১শ’ ৬৫টি রোটারী ক্লাব নিয়ে রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২ গঠিত। ঐ ক্লাবগুলোতে ৬ সহ¯্রাধিক রোটারিয়ান রয়েছেন। টিআরএফ সেমিনারে বিভিন্ন ক্লাবের রোটারিয়ানরা অংশ নেবেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *