২১ অক্টোবর দৈনিক অনুপমার ১৯ বছর পদার্পণ উপলক্ষে গুনিজনদের সম্মাননা অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:

আগামী ২১ অক্টোবর সোমবার বিকাল ৫টায় ঢাকা সেগুনবাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টে জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার ১৯ বছর পদার্পণ উপলক্ষ্যে কৃতি ছাত্র-ছাত্রী ও গুনিজনদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এমপি।

সভাপতিত্ব করবেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার উপদেষ্টামন্ডলীর সভাপতি আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি।

অনুষ্ঠানের পূর্বে র‌্যালি উদ্বোধন করবেন আরটিভি ও বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান এমপি, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ড চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি, দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ডঃ মোঃ শাহ্ কামাল, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তফা কামাল উদ্দীন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস, পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের সদস্য (সিনিয়র সচিব) ড. শামসুল আলম, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মোঃ রহমাতুল মুনিম, বাংলাদেশ পুলিশের মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক, শিল্প মন্ত্রণালয়ের সচিব আবদুল হালিম, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম, খাদ্য মন্ত্রণালয়ের সচিব শাহবুদ্দিন আহমদ, কৃষি মন্ত্রণালয়ের সচিব মোঃ নাসিরুজ্জামান, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোঃ মোফাজ্জেল হোসেন, পরিকল্পনা বিভাগের সচিব মোঃ নুরুল আমিন, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ আনিছুর রহমান, স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হক, ভূমি মন্ত্রণালয়ের সচিব মোঃ মাক্ছুদুর রহমান পাটওয়ারী, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোঃ বেলায়েত হোসেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব শেখ ইউসুফ হারুন, অর্থ বিভাগের সচিব আব্দুর রউফ তালুকদার, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ কামাল উদ্দিন তালুকদার, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মোঃ আসাদুল ইসলাম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মোঃ শহিদুজ্জামান, পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিকল্পনা বিভাগের সদস্য মোঃ আবুল কালাম আজাদ, পরিকল্পনা বিভাগের সদস্য মোঃ জাকির হোসেন আখন্দ।

অনুষ্ঠানে আমন্ত্রিত সকলকে বিকাল ৫টার পূর্বে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *