২১ আগষ্ট পালন উপলক্ষে হাইমচরে ব্যাপক কর্মসূচি গ্রহণ

বিশেষ প্রতিনিধি

২০০৪ সালের ২১ আগষ্টে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালিন রিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাস বিরোধী সমাবেসে গ্রেনেড হামলায় শেখ হাসিনার প্রান রক্ষার্থে জীবন উৎসর্গ করেন হাইমচরের কৃতি সন্তান স্বেচ্চা সেবকলীগের কেন্দ্রীয় নেতা শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী। দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে হাইমচর উপজেলা আ’লীগ ও স্বেচ্চাসেবকলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আ. ছাত্তার গাজি জানান, আজ ২১ শে আগষ্ট শহীদ কুদ্দুস পাটওয়ারীর ১৫তম মৃত্যুবার্ষিকী। তার এ মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ব্যাপক কর্মসূচি গ্রহন করা হয়েছে। উপজেলা আ’লীগ কার্যালয়ে সকাল ৭টায় কালো ব্যাজ ধারন, ৭টা ৩০ মিনিটে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন। ৮ টায় ৮টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখমজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্প মাল্য অর্পন।

সকাল ৯টায় শোক র‌্যালী ও শহীদ কুদ্দুস পাটওয়ারীর সমাধীতে পুস্পমাল্য অর্পন। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও তবারক বিতরন। সকাল ১১ টা ৩০ মিনিটে শহীদ আঃ কুদ্দুছ পাটওয়ারীর পরিবারের সাথে নেতৃবৃন্দের স্বাক্ষাৎ।

এসকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদার। এসকল কর্মসূচিতে উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে অংশগ্রহন করার জন্য অনুরোধ জানিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীহ আহ্বায়ক আ. ছাত্তার গাজি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *