৩৩৩ কল মানবিক সাহায্যস্বরুপ প্রধানমন্ত্রীর উপহার কর্মহীনদের হাতে তুলে দিলেন সদর ইউএনও

৩৩৩ নাম্বারে কল মানবিক সাহায্যস্বরুপ প্রধানমন্ত্রীর উপহার ত্রানসামগ্রী কর্মহীন অসহায় দুস্ত মানুষের হাতে তুলে দিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

জানা যায়,বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বাড়ার সাথেসাথে দেশে যখন লকডাউন ঘোষনা করা হলো এরই সাথে সাথে সব যখন বন্ধ হয়েগেল তখনি দেশের একটি মানুষ ও যেন নাখেয়ে কষ্ট নাপায় সেদিকে খেয়াল রেখে বাংলার মানুষের আস্থার প্রথিক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সাহায্যের হাতবাড়িয়ে দিয়েছেন তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলায় অনুরুপ কার্যক্রমের আওতায় ২৮ জুলাই বুধবার প্রতিদিনের ন্যায় আজও ৩৩৩ নম্বর থেকে খাদ্য সহায়তার জন্য মেসেজ পেয়ে,শ্রদ্ধেয় জেলা প্রশাসক চাঁদপুর মহোদয়ের সদয় নির্দেশনা মোতাবেক আজ সে সকল তালিকা থেকে বাগাদি ইউনিয়ন এর ১০টি পরিবার এর কাছে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০কেজি চাল,২কেজি আলু,২কেজি পেয়াজ,১লিটার সয়াবিন তেল,১কেজি লবন, ১কেজি ডাল পৌঁছে দিয়েছি।

এসময় সাথে ছিলেন চাঁদপুর সদর উপজেলার সহকারী প্রোগ্রামার মোঃ হারুনুর রশিদ,বাগাদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী।

ফেরার পথে আরও ৫জন অসহায় দুস্থ লোককে পেয়ে তাদের হাতে তুলে দিয়েছি চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার।

উপহার পেয়ে সরল এ মানুষগুলোর যে নির্মল আনন্দ চোখে ফুটে উঠেছে তা দেখে সারাদিনের ক্লান্তি যেনো নিমিষেই মিটে গেলো,মনটা ভরে গেছে অদ্ভুত ভালো লাগায়। ভালো থাকুক, নিরাপদ থাকুক আমার দেশের সব মানুষ।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *