৪ দিনে খোঁজ মেলেনি কিশোরী শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক :

অপহরনের ৪ দিন অতিবাহিত হয়ে যাওয়ার পরেও খোঁজ মেলেনি কিশোরী শিক্ষার্থী সামিয়া ইসলাম ওরফে কাসফি। সামিয়াকে উদ্ধারে পুলিশ জেলার বাইরেও অভিযান অব্যাহত রেখেছে। সামিয়া চাঁদপুরের হাজীগঞ্জের দেশগাঁও জয়নাল আবেদিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনির শিক্ষার্থী। সে ফরিদগঞ্জ উপজেলার বালিমুড়া বৈদ্যবাড়ির আব্দুর কাদেরের মেয়ে। গত শুক্রবার এই কিশোরী বাড়ি থেকে প্রাইভেট পড়ার জন্য বের হলে পথিমধ্যে শাওন নামের এক যুবক অপহরন করার অভিযোগে কিশোরীর মা ফরিদগঞ্জ থানায় অপহরন মামলা করেন। অভিযুক্ত শাওন একই গ্রামের মুচের বাড়ির হালিম খানের ছেলে।

কিশোরীর মা শাহিন বেগম জানান, শাওন আমার মেয়েকে উত্যক্ত করার কারনে এলাকায় কয়েক বার সালিশি বৈঠক হয়েছে। সে সময় ইউপি সদস্যসহ অন্যদের উপস্থিতিতে মেয়েকে উত্ত্যক্ত না করার প্রতিশ্রুতি দেয় শাওন। শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় জোরপূর্বক আমার মেয়েকে তুলে নিয়ে যায়। যে কোন কিছুর বিনিময়ে আমার মেয়েকে আমি চাই।

এ দিকে ঘটনার পরেই শাহিন বেগম বাদী হয়ে তিনজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এ বিষয়ে হাজীগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার সোহেল মাহমুদ মুঠোফোনে জানান, মেয়েটিকে উদ্ধারে আমরা জেলা ও জেলার বাইরে অভিযান অব্যাহত রেখেছি তবে বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published.