৫ হাজার ইয়াবাসহ নারীকে গ্রেফতার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক:

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১১ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসা সংক্রান্ত অপরাধ দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার ও আইনের আওতায় আনার জন্য নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় শনিবার (২৩ নভেম্বর) দুপুরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা ক্যাম্পের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন ধর্মপুর (রেলগেট) এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চিহ্নিত মাদক ব্যবসায়ী নিলুফা বেগম (৩৫), স্বামী- আবুল কাশেম, সাং- ধর্মপুর (রেলগেট), থানা- কোতয়ালি, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করে। এসময়ে তার নিকট হতে ৫,০৫০ (পাঁচ হাজার পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী কুমিল্লা জেলার কোতয়ালি থানার স্থায়ী বাসিন্দা। সে দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার কোতয়ালি থানা এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। আসামী জব্দকৃত মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজের দখলে রাখার কথা স্বীকার করে। উল্লেখ্য, বর্ণিত আসামীর বিরুদ্ধে ইতিপূর্বে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় একাধিক মাদক মামলা রুজু আছে।

উক্ত বিষয়ে গ্রেফতার আসামীর বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *