৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরে পৌর আওয়ামীলীগের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৩ জুন বুধবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে চাঁদপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে প্রধান অতিথীর বক্তব্য রাখের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। এ সময় তিনি বলেন,বাংলাদেশের যত অর্জন এসেছে এই আওয়ামী লীগের আমলেই এসেছে।এই অর্জনের পেছনে একমাত্রই প্রেরনা ছিল জাতির জনক ও তার কন্যার। মানুষের বড় একটি চাহিদার মধ্যে ছিল আবাসন,আর এই মুজিব বর্ষে গৃহহীন পরিবারদেরকে সেই আবাসনের ব্যবস্থার করে দিচ্ছেন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।আজকে আমাদের সকল স্থানে নারীদের জয়জয়কার অবস্থা আর অবস্থার পেছনে একমাত্র হাতিয়ার শেখ হাসিনার।

তিনি বলেন ‌, ৭১,৭৫ এর খুনিরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তাদের এই ষড়যন্ত্র থেকে আমাদের সতর্ক থাকতে হবে। কারন আজকে দেশের যত উন্নয়ন তাই আওয়ামীলীগ সরকারের আমলেই হয়েছে।

তিনি আরো বলেন , শত প্রতিকূলতা মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আজকে দেশে কেউ না খেয়ে থাকে না বিনাচিকিৎসায় মারা যায়না। বরং মানুষ এখন উন্নত জীবন মানের চিন্তায় বিভোর। কাজেই আওয়ামী লীগই পারে আওয়ামী লীগই পারবে। আওয়ামী লীগ মানেই বাংলাদেশ।

পৌর আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত )সভাপতি রাধা গৌবিন্ধ ঘোপের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু ও দপ্তর সম্পাদক ইমরান হোসেন সেলিমের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ- সভাপতি আলহাজ্ব ইউছুফ গাজী, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জুল হোসেন এসডু পাটোয়ারী, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক এডঃমজিবুর রহমান ভূইয়া,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান,জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক,সহ দপ্তর এডঃরনজিৎরায় চৌধুরী, সহ প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা,তথ্য ও গবেষনা সম্পাদক এডঃবিনয়ভুষন মজুমদার,সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী,জেলা আওয়ামী লীগের সন্মানিত সদস্য এডঃ বদিউজ্জামান কিরন,এডঃসাইদুল ইসলাম বাবু , মহিলা সম্পাদিকা অধ্যাপিকা মাসুদা নূর খান , জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুক্তিযোদ্ধা এস এম সালাউদ্দিন , সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু , যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল , সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী , জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ।

সভায় আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগ নেতা আলমগীর হোসেন ভূঁইয়া , এডভোকেট আমির হোসেন মন্টু , জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি , জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক আব্দুল হান্নান খান সবুজ ,সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ূন কবির সুমন, পৌর যুবলীগের আহবায়ক মালেক শেখ ,যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শীমুল হাসান সাম্নু , তাজুল ইসলাম মিয়াজী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ মোতালেব, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, মহিলা আওয়ামী লীগ নেত্রী আবিদা সুলতানা , জেলা যুব মহিলা লীগের সভানেত্রী ফরিদা ইলিয়াছ , জেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ , জেলা মৎস্যজীবী লীগের সহ-সভাপতি শাহ আলম মল্লিক ,সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম , পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি শিপ্রা দাস ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন পাটওয়ারী সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে নেতৃবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন।

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *