আওয়ামীলীগ ক্ষমতায় থাকায় এত উন্নয়ন করা সম্ভব হয়েছে : মেয়র মাহফুজুল হক

মোঃ আবদুল কাদির :

ফরিদগঞ্জ পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সোমবার বিকেলে ফরিদগঞ্জ পৌরসভা মাঠে মেয়র মাহফুজুল হকের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লেয়াকত পাটওয়ারী সভাপতিত্বে প্রধান অতিথি বলেন,আমি মেয়র মাহফুজুল হক পৌর নাগরিক সেবা এবং উন্নয়ণ কর্মকান্ডে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকার জয় অনিবার্য। আমাকে গত নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ফরিদগঞ্জে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। ফরিদগঞ্জ পৌরবাসী দলমত নির্বাশেষে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আর আমাকে পৌরবাসীর সেই ভোট দেওয়ার সম্মান স্বরুপ আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা পৌরসভার ব্যাপক উন্নয়ণের জন্য অর্থ বরাদ্দসহ নানা সহযোগিতা দিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন,পৌরসভার ইতিহাসে সর্বোচ্চ উন্নয়ণ করা সম্ভব হয়েছে শুধুমাত্র নৌকা প্রতীক ও জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে। এই পৌরসভার সার্বিক উন্নয়ণের জন্য মডেল পৌরসভার আওতায় একটি ম্যেগা প্রকল্প জমা দেওয়া হয়েছে। তা অনুমোদন হয়ে আসলে আগামীতে ফরিদগঞ্জ পৌরসভার আর কোন সমস্যা থাকবে না।আমার বিশ্বাস জননেত্রী শেখ হাসিনা আমার পৌর নাগরিকের সেবা, উন্নয়ণ ও স্বচ্ছতার সাথে দলীয় কার্যক্রম পরিচালনার করনে অবশ্যই আসন্ন নির্বাচনে আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচনে অংশ নেওয়ার সুযোগ করে দিবেন। স্বাধীনতার পরে ফরিদগঞ্জে প্রথম নৌকার জয় হয়েছে নেত্রীর সারা বাংলাদেশসহ ফরিদগঞ্জে উন্নয়ণ ও আমাকে নির্বাচনে নৌকা মার্কা দিয়ে নির্বাচন করার সুযোগ দেওয়ার জন্য। কারন আমি একজন মুক্তিযুদ্ধার সন্তান এবং আমার রক্ত মাংসে স্বাধীনতার স্থপতি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান নান্নু গাজীর সঞ্চালনায় বক্তব্য রাখেন,পৌর আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযুদ্ধা শহিদ উল্যা পাটওয়ারী,সহ সভাপতি পৌর আওয়ামীলীগ শ্যামলাল চন্দ্র দাস,সদর ওয়ার্ডের সভাপতি আব্দুর রহিম পাটওয়ারী,৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলী হায়দার পাঠান টিপু,সাধারন সম্পাদক কাউন্সিলর মােহাম্মদ হােসেন,পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলম পাঠান,সহ দপ্তর সম্পাদক সাধারন সম্পাদক ৪নং ওয়ার্ড আ’লীগ বিল্লাল হোসেন,ফরিদগঞ্জ পৌর গাউসিয়া কমিটির সভাপতি আবুল কালাম আজাদ,পৌর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক তকদির হােসেন,১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুকবল হােসেন হাজী,সাধারন সম্পাদক মােস্তফা কামাল,৩নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মাসুদ ভুইয়া,২ নং সভাপতি ওহাব তফদার,৪ নং ওয়ার্ড সভাপতি আব্দুল খালেক মাস্টার,৯নং ভারপ্রাপ্ত সভাপতি দেলােয়ার হােসেন মেম্বার,সাধারন সম্পাদক মােম্তফা কামাল শিপু,সাংগঠনি সম্পাদক ৮নং ওয়ার্ড দীলিপ চন্দ্র দাস,পৌর আওয়ামীলীগের সদস্য রসু মিয়া,৩ নং ওয়ার্ড কাউন্সিলর মহসিন তালুকদার,পৌর আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক আব্দুল হক ও ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা মহিউদ্দীন রিমন, রাশেদুল ইসলাম প্রমূখ।

Loading

শেয়ার করুন: