ইকরাম চৌধুরীর স্মরণে চাঁদপুর প্রেসক্লাবে কোরআন খতম, আলোচনা ও মিলাদ মাহফিল

মেঘনাবার্তা রিপোর্ট:

সদ্য প্রয়াত চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার বিশিষ্ট সাংবাদিক ইকরাম চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খতম, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১১ আগস্ট বাদ আছর চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ঐ অনুষ্ঠানের আয়োজন করে
চাঁদপুর প্রেসক্লাব।

আলোচনা সভায় প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপ্রধানে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের সম্পাদক ও প্রকাশক রোটারিয়ান এডভোকেট ইকবাল বিন বাশার।

মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মুনীর চৌধুরী।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফরিদগঞ্জ মাজেদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. একেএম মাহবুবুর রহমান।

বিকেল তিনটায় কোরআন খতম অনুষ্ঠিত হয়। কোরআন খতম পরিচালনায় ছিলেন দৈনিক চাঁদপুর কণ্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার ও ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রহমান গাজী।

বাদ আসর অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার এসএম জাকির।

দোয়া অনুষ্ঠানে প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সদস্য বৃন্দ, সাধারণ সদস্য, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: