উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

মতলব প্রতিনিধি:

মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বুধবার বিকাল ৩ টায় উপাদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মিজানুর রহমান ভূঁইয়া।

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক হেলাল বকাউলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম আলেক এর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ঝন্টু দাস,উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ লেয়াকত আলী প্রধান, জেলা যুবলীগের সদস্য অরূপ কর্মকার।

এছাড়াও অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, আল ইমরান চৌধুরী, গোলাম মোস্তফা,আতাউর রহমান,পারভেজ দেওয়ান ও শেখ ফজলুল করিম সেলিম।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি পদে বর্তমান আহ্বায়ক হেলাল বকাউল,মাইন উদ্দিন মেম্বার,আব্দুল বারেক ও বিল্লাল হোসেন সাগর এবং সাধারণ সম্পাদক পদে মোঃ মানিক খান,মোঃ ইব্রাহিম খান জনি, টিটু প্রধানীয়া ও নির্মল সরকার প্রার্থীতা ঘোষণা করেন।

সম্মেলন শেষে উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ জানান,উপাদী উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থী হয়েছেন তাদের জীবন বৃত্তান্ত জমা দেওয়ার জন্য। পরবর্তীতে তা যাচাই-বাছাই করে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে কমিটি ঘোষণা করা হবে।

Loading

শেয়ার করুন: