উৎসব মাতাবেন সৈয়দ আবদুল হাদী কোনাল ঐষী সজল সাগর রাসেল

আনোয়ারুল হক

চাঁদপুর জেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ বাবুরহাট উচ্চ বিদ্যালয়ের দশ যুগপূর্তি ও দ্বিতীয় পুনর্মিলনী উৎসব আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। উভয় দিন সন্ধ্যার পর শুরু হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

প্রথম দিন সন্ধ্যায় বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। পাশাপাশি ওই রাতে সংগীত পরিবেশন করবেন ঢাকার ব্যান্ড শিল্পী রক রাসেল ও চাঁদপুরের মৃত্তিকা মিউজিক একাডেমী।

২৮ ডিসেম্বর সন্ধ্যায় শুরু হয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমেই উৎসবের পর্দা নামবে। ওইদিন সন্ধ্যা ও রাতে সংগীত পরিবেশন করবেন দেশের খ্যাতিমান কণ্ঠশিল্পী সৈয়দ আব্দুল হাদী, কোনাল, ঐষী, সজল ও সাগর। উভয় দিন সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি থাকবে বর্ণিল আতশবাজি।

উৎসবের সাংস্কৃতিক কর্মসূচির মধ্যে রয়েছে : ২৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বর্ণিল আতশবাজি, সন্ধ্যা ৭টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৮ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৫টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা সাড়ে ৭টায় বর্ণিল আতশবাজি, রাত ৮টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ওইদিন রাত ১০টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উৎসব শেষ হবে।

দু’দিনব্যাপী উৎসবের সাংস্কৃতিক পর্বে আমন্ত্রিত অতিথি ও প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সাংস্কৃতিক উপ-পরিষদ-১ এর আহ্বায়ক সবিতা বিশ্বাস ও সদস্য সচিব ছবি রানী তালুকদার এবং সাংস্কৃতিক উপ-পরিষদ-২ এর আহ্বায়ক শহীদ উল্লাহ খান ও সদস্য সচিব মোঃ শাহাবুদ্দিন গাজী।

Loading

শেয়ার করুন: