এতিমদের সাথে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ইফতার

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের বার্ষিক মিলাদ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় এতিমদের সাথে ইফতার করলেন চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

রবিবার (২৪ মার্চ) শহরের কোরালিয়া রোডস্থ হাজী শরীয়ত উল্লাহ জামে মসজিদে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সদস্যদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া যাঁরা ইন্তেকাল করেছেন তাঁদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য, সাধারণ সদস্যদের অংশগ্রহণে অত্যন্ত ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে অনুষ্ঠিত হয় এই মিলাদ ও দোয়া অনুষ্ঠান। মিলাদ ও দোয়া পরিচালনা করেন চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান গাজী। সংগঠনের নেতৃবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

এর আগে প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সভাপতি এম এ লতিফ । সভা পরিচালনা করেন মো. শাওন পাটওয়ারী। ইফতার মাহফিলে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র এড. হেলাল হোসাইন।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন, সাবেক সাধারণ সম্পাদক আল ইমরান শোভন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাদের পলাশ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাবেক সভাপতি এ কে আজাদ, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. চৌধুরী ইয়াছিন ইকরাম, কে এম মাসুদ, সংগঠনের বর্তমান সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন মিজি, সহ-সভাপতি এস এম সোহেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান গাজী, কোষাধ্যক্ষ কে এম সালাউদ্দিন, দপ্তর সম্পাদক সজীব খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ বাদশা ভূঁইয়া, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আনোয়ারুল হক প্রমুখ। এতে প্রায় অর্ধশাতাধিক অংশগ্রহণ করেন এতিম , অসহায় , দুস্থ শিশুরা ।

Loading

শেয়ার করুন: