এসএসসি ব্যাচ ’৮৬ চাঁদপুর জেলা কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি:

এসএসসি ব্যাচ ৮৬ বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। ২৯ অক্টোবর শুক্রবার বিকেল ৪:০০ টায় শহরের আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর হল রুমে এ সভাটি অনুষ্ঠিত হয়। সভা শেষে বন্ধু মোঃ গোফরান হোসেনকে সভাপতি এবং বন্ধু গিয়াসউদ্দিন মিলন-কে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট একটি কার্য নির্বাহী কমিটি এবং ২৫ সদস্যের উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রধান উপদেষ্টা হলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ নূর হোসেন পাটওয়ারী এবং ফরিদগঞ্জের বন্ধু বিগ্রেডিয়ার জেনারেল সালাউদ্দিন।

কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি গিয়াসউদ্দিন কবির, সহ-সভাপতি মাহবুবুর রহমান সুমন, জহিরুল হক, আলম পলাশ, সহ-সাধারণ সম্পাদক শেখ রফিক এবং মির্জা জাকির। সাংগঠনিক সম্পাদক: মনির হোসেন গাজি ও মোজাম্মেল হোসেন চৌধুরী।

দপ্তর সম্পাদক মোরশেদ আলম সেলিম, অর্থ- সম্পাদক মো, রুহুল আমিন, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ডা: ইউসুফ আলী এবং মো: শামীম পাটওয়ারী। প্রচার ও প্রকাশনা সম্পাদক লায়ন গোলাম হোসেন টিটু, আইন বিষয়ক সম্পাদক এড. শামসুল ইসলাম মন্টু এবং এড. আব্দুল্লাহীল বাকি।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিটন পাটওয়ারী, সমাজ কল্যাণ সম্পাদক এম আই মমিন খান, সাংস্কৃতিক সম্পাদক কমরেড জাকির হোসেন মিয়াজী, ক্রিড়া সম্পাদক- নাছির উদ্দিন তপাদার এবং রাজীব আচার্জী। মহিলা বিষয়ক সম্পাদক- রহিমা বেগম।

সদস্য আলহাজ্ব মোঃ হজরত আলী বেপারী, মোঃ শাহ আলম, মোঃ মোকতার হোসেন, মনির মুন্সী, বিবেকলাল মজুমদার, শহীদুল ইসলাম জুয়েল, কে এম সিদ্দিকুর রহমান, আশ্রাফ হোসেন মিলন, মোঃ সেলিম খান, জাহাঙ্গীর বেপারী, সাইফুদ্দীন তালুকদার এবং কামরুজ্জামান কামাল।

Loading

শেয়ার করুন: