কচুয়ায় অসুস্থ্য ছাত্রলীগ নেতার পাশে উপজেলা চেয়ারম্যান

কচুয়া প্রতিনিধি ॥

দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত চাঁদপুরের কচুয়া পৌরসভার কোয়া-চাঁদপুর গ্রামের অধিবাসী সাবেক ছাত্রলীগ নেতা কাজী শাহজালালের খোঁজ খবর নিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শাহজাহান শিশির।

তিনি সোমবার বিকালে পৌরসভাধীন কোয়া-চাঁদপুর গ্রামের নতুন বাড়িতে দেখতে যান। এসময় কচুয়া পৌর কাউন্সিলর মো: কামাল হোসেন অন্তর, মো: আব্দুল কাদের,অসুস্থ্য ছাত্রলীগ নেতা শাহজালালের বাবা কাজী মো: বজলুর রহমান,ভাই কাজী মো: শাহাদাত হোসেন,কাদলা ইউনিয়ন যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক গাজী মনির,যুবলীগ নেতা জহিরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় জটিল কিডনী রোগে অসুস্থ্য সাবেক ছাত্রলীগ নেতা কাজী শাহজালালের বড় ভাই শ্রমিক লীগ নেতা কাজী শাহাদাত বলেন, আমার ভাই দীর্ঘদিন প্রবাসে ছিল। তার দুটি ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। বর্তমানে সে কিডনী রোগে আক্রান্ত। যদি কোনো স-হৃদয়বান ব্যক্তি স্বেচ্ছায় আমার ভাইকে কিডনী উপহার দিতে চাইলে আমরা তাকে উপযুক্ত সম্মানী কিডনী সংগ্রহ করব। অসুস্থ্য কাজী শাহজালালকে কেউ স্বেচ্ছায় কিডনী দান করতে চাইলে তার ভাই কাজী শাহাদাতের ০১৮১৭-০৮১০৫৮ নাম্বারে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

Loading

শেয়ার করুন: