কচুয়ায় মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহত ৩

চাঁদপুরে কচুয়ায় মর্মান্তিক মোটরসাইকেল ও মালবাহী ট্রাকে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন এবং ২ জন আহত হয়েছেন। হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামরুল হাসান সবুজ (২৪)। এছাড়া আরিফ হোসেন (২৫) ও ইব্রাহীম হোসেন (১৯) নামের দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক যুবক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অপর দুই আরোহী আরিফ হোসেন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎকার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। নিহত কামরুল ইসলাম সবুজ মোহাম্মদ গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ও আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি পাশ্ববর্তী হাজীগঞ্জ উপজেলার পাতানিশ ও আহত আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লার মুদাফ্ফরগঞ্জ এলাকায়।

সূত্রে জানা গেছে, মোটর সাইকেল চালক আহত ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়।

পথিমধ্যে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে কামরুল ইসলাম সবুজ নিহত হয়।

Loading

শেয়ার করুন: