কচুয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানের মেয়ে ইয়াবাসহ আটক

কচুয়া প্রতিবেদক:

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযান চালিয়ে কচুয়ার শিলাস্থান গ্রামে ২শ’পিস ইয়াবাসহ ওই ইউনিয়ের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মো.মনির হোসেন মনু’র মেয়েকে গ্রেফতার করেছে।

২৬ অক্টোবর সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া উপজেলার শিলাস্থান গ্রামের শাহাদাত হোসেনের বসত ঘর থেকে হাওয়া নূর (৩৬) কে ২শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক একেএম. দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কচুয়ার শিলস্থান গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করি। এসময় ৩নং বিতারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মনিরর হোসের মনু’র মেয়ের জামাতা শাহাদাত হোসেনের বসতঘর থেকে তার স্ত্রী হাওয়া নূরকে ২শ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত হাওয়া নূর একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে আইনের চোখ ফাঁকি দিয়ে রমরমা ইয়াবা ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন।

এব্যাপারে হাওয়া দূরের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে স্থানীয় লোকজন জানিয়েছেন,কচুয়া উপজেলার শিলাস্থান গ্রামের অধিবাসী সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মো.মনির হোসেন মনু’র মেয়ে হাওয়া নূরকে মতলব দক্ষিন উপজেলার খিদিরপুর গ্রামে বিয়ে দেয়া হয়। কিন্তু হাওয়া নূর স্বামীর বাড়িতে বসবাস না করে তার বাবার বাড়ি শিলাস্থান গ্রামে এসে বাড়িঘর করে গোপনে মাদক মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে।নারী ইয়াবা গ্রেফতারের খবরে কচুয়াসহ শিলাস্থান এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

Loading

শেয়ার করুন: