করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে উপজেলা প্রশাসনের লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

করোনা ভাইরাস থেকে সতর্ক থাকতে সতর্কতামূলক লিফলেট বিতরণ করেছেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম দেওয়ান , উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা ।

১৮ মার্চ শহরের বিভিন্ন স্থানে গণ পরিবহনের যাত্রী, চালক, হেলপার ও জনসাধারণের মধ্যে সতর্ক থাকার লক্ষ্যে লিফলেট বিতরণ করে সচেতনতা বৃদ্ধিতে সকলকে উদ্বুদ্ধ করেন।

এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম দেওয়ান বলেন, আপনারা জানেন করোনা ভাইরাস এখন বিশ্বের একটি মহামারি ব্যাধি। চাঁদপুরে যে সমস্ত ব্যক্তিরা বিদেশ থেকে এসেছে আমরা তাদেরকে কোয়ারেন্টেইনে রেখেছি। আমরা প্রতিনিয়ত এ বিষয়ে যোগাযোগ রক্ষা করে যাচ্ছি। যারা বিদেশ থেকে এসেছে তারা যেন হোমকেয়ার থেকে এদিক সেদিক হাটাচলা না করে আমরা তাদের প্রতি দৃষ্টি রেখেছি। তাদের বাড়ির আশপাশের স্বাস্থ্যকর্মী ও গ্রাম পুলিশ এবং রাজনীতি ব্যক্তিগণ তাদের প্রতি দৃষ্টি রাখছেন। যারা বিশৃঙ্খলভাবে ২/১ জন এদিক সেদিক যেতে চাইছে তাদেরকে বুঝিয়ে শুনিয়ে বাড়িতে থাকতে চেষ্টা করছি। তাদেরকে বুঝিয়ে বলা হচ্ছে আপনারা সুস্থ থাকবেন, অন্যকে সুস্থ রাখবেন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে উপজেলা প্রশাসনের থেকে লিফলেট বিতরণ করে জনসচেতনতা সৃষ্টি করার চেষ্টা করছি।

চাঁদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী, উপজেলা সাস্থ্য কর্মকর্তা সাজেদা বেগম পলিন, উপজেলা শিক্ষা অফিসার নাজমা বেগম প্রমুখ।

Loading

শেয়ার করুন: