কল্যাণপুর ইউনিয়নে ২হাজার মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

কোভিড -১৯ সংক্রমনের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক সদস্য জয়নাল পাটওয়ারী ছেলে কেন্দ্রীয় যুবলীগগের সহ- সম্পাদক সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারীর ছোট ভাই নজরুল ইসলাম পাটওয়ারীর উদ্যোগে ২ হাজার মাস্ক বিতরণ করা হয়।
গতকাল বৃহস্পতিবার বিকালে এ মাস্ক বিতরণ কার্যক্রমে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা।

তিনি বলেন ,কোভিড -১৯ (করোনা ভাইরাস)সংক্রমনের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকল প্রতিষ্ঠানে নো মাস্ক, নো সার্ভিস বলা হয়। করোনা মোকাবেলায় যার যার অবস্থান থেকে সকলে এগিয়ে আসা প্রয়োজন। নজরুল ইসলাম পাটওয়ারীর মতো সমাজের গন্যমান্য ব্যক্তিরা এগিয়ে আসতে হবে।

এ সময় তিনি কোভিড -১৯ (করোনা ভাইরাস)সংক্রমনের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানকে এগিয়ে আসার জানান।

নজরুল ইসলাম পাটওয়ারী জানান, চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে রিক্সচালক ,ভ্যান চালক ,দোকানদার,গরীব,অসহায়সহ বিভিন্ন শ্রেণীর ব্যক্তিদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

Loading

শেয়ার করুন: