কুমিল্লাস্থ-কচুয়া সমিতির উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা প্রদান

কচুয়া প্রতিনিধি ॥

কুমিল্লা শহরে বসবাসরত কচুয়ার বাসিন্দাদের নিয়ে গঠিত কুমিল্লাস্থ-কচুয়া সমিতির উদ্যোগে অন্যন্য বছরের ন্যায় এবারো এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধণা দেয়া হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লা শহরের নজরুল ইন্সটিটিউটে এ সংবর্ধণা প্রদান করা হয়।

কুমিল্লাস্থ কচুয়া সমিতির সভাপতি ডা. এম এ মালেকের সভাপতিত্বে ও সহ-সভাপতি আবুল হাসানাতের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মেরিন একাডেমীর নৌ প্রশিক্ষক ও চিপ ইঞ্জিনিয়ার এন্ড মেরিন সার্ভেয়ার ইঞ্জিনিয়ার মনজুর আহমেদ, কুমিল্লা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাবেক সভাপতি ও বোগদাদ ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব আব্দুল হক, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক এ্যাডভোকেট আনিসুর রহমান মিঠু, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, সমিতির সাবেক সভাপতি আব্দুল ওয়াদুদ মজুমদার, ইদ্রিস মিয়া, উপদেষ্টা রবীন্দ্র চন্দ্র সরকার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আনোয়ার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এ এম মনজুর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ, কাজী মিজানুর রহমান, শৈলরাণী দেবী পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াছমিন বেগম, বাইছারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাকির হোসেন প্রমুখ। পরে কচুয়ার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উত্তির্ণ ৩৭ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও পুরষ্কার বিতরন করা হয়।

 

 

Loading

শেয়ার করুন: