কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মতলবের ৩ জন নিহত

মো. আকতার হোসেন:

কুমিল্লার লালমাই হাইওয়ে এলাকায় সড়ক দূর্ঘটনায় মতলবের মা ও ছেলেসহ একই বাড়ির ৩ জন নিহত হয়েছে। নিহতদের বাড়ী চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার কাশিমপুর এলাকায়। তারা হলো- জাহানারা বেগম (৭০) স্বামী মৃত আব্দুল মান্নান সরকার, তার ছেলে শরীফ সরকার (৩৫) ও একই বাড়ীর মনু মিয়া সরকারের স্ত্রী হাজেরা বেগম (৫৫)।

রবিবার (১৮ অক্টোবর) বিকাল সাড়ে ৫ টায় লালমাই হাইওয়ে এলাকায় সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা বলেন,রবিবার সকালে ডাক্তার দেখাতে তারা ৬ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে যান। ওইদিন বিকাল ৫ টায় সিএনজি যোগে কুমিল্লা বাস ষ্ট্যান্ডে ফেরার পথে লালমাই হাইওয়ে এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী সিএনজির মুখোমুখি সংঘর্ষে কুমিল্লাগামী সিএনজিটি ধুমরে মুছরে যায়।এতে ঘটনাস্থলেই জাহানারা বেগম,ছেলে শরীফ, ও সাথে থাকা একই বাড়ীর হাজেরা বেগম মারা যায়।
আহত হয় শরীফের স্ত্রী উম্মে হানি,কন্যা নিহা আক্তার ও তার ভাতীজা আল – আমিন।

স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।খবর পেয়ে লালমাই হাইওয়ে পুলিশ ঘনস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।পরে ওইদিন রাতেই স্বজনদের নিকট তাদের লাশ হস্তান্তর করে দেন।

আহত আল- আমিন বলেন,তারা ডাক্তার দেখানোর পর সিএনজিতে করে ফেরার পথে লালমাই হাইওয়ে এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি রং সাইডে এসে পড়লে মুখোমুখি সংঘর্ষের সৃস্টি হয়।এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।থানা পুলিশ এসে লাশ নিয়ে যাওয়ার পর নিহতদের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় রাতেই লাশ নিয়ে মতলবে চলে আসে। মঙ্গলবার সকালে লাশ দাফন করা হয়।

Loading

শেয়ার করুন: