কোরবানি ঈদে মহাসড়ক ও স্কুল মাঠে গরুর হাট বসতে দেয়া হবে না : ভারপ্রাপ্ত জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ১৪ জুলাই রোববার সকালে প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহওাম্মদ শওকত ওসমান।

ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শওকত ওসমান সভাপতির বক্তব্যে বলেন, অতি বৃষ্টিতে যাতে জলাবদ্ধাতা না হয় সেদিকে সকলের খেয়াল রাখতে হবে। বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত রাস্তাগুলো দ্রুত মেরামত করতে হবে। যাতে মানুষের দুর্ভোগ না হয়। আসন্ন কোরবানি ঈদে মহাসড়ক,সড়কের উপর ও স্কুল মাঠে গরুর হাট বসতে দেয়া হবে না। গরু মোটাতাজাকরণের বিষয়ে নজরদারি বাড়াতে হবে। আর ডাকাতিয়া নদীর পাড় দখলমুক্ত করতে অভিযান চালাতে হবে।

তিনি আর বলেন, সম্প্রতিক সময়ে একটি দুষ্টচক্র সমাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার চালাচ্ছে। তাদের বিষয়ে আমাদের সজাগ থাকতে হবে। পদ¥সেতুর জন্যে মানুষের মাথা লাগবে এমন গজব ছড়িয়ে ছেলেধরা বলে পাগল ও মানসিক প্রতিবন্ধীদের মারধর করা হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতেই এটি করা হচ্ছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহামুদ জামানের পরিচালনায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এমএ ওয়াদুদ, এনএসআই’র উপ পরিচালক আজিজুল হক, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ কুদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচএম গিয়াস উদ্দিন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাইনৃুউদ্দিন ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, কচুয়া পৌরসভার মেয়র নাজমুল আলম স্বপন প্রমুখ।

সভায় বিভিন্ন বিষয়ে সিদান্ত নেয়া হয়। এসময় সকল উপজেলার নির্বাহী কর্মকর্তা ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Loading

শেয়ার করুন: