ফুটবল খেলায় চট্টগ্রামে খাগড়াছড়িকে হারিয়েছে চাঁদপুর

স্পোর্টস রির্পোটার :

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে খাগড়াছড়ি ফুটবল দলের সাথে ২- ০ গোলে জয় পেয়েছে চাঁদপুর জেলা ফুটবল দল।

১৩ অক্টোবর রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল ( অনুর্ধ্ব বালক ১৭ ) টুর্নামেন্টের এ খেলায় তারা জয়লাভ করে।

চাঁদপুর জেলা ফুটবল দলের খেলোয়াড়রা চট্টগ্রামের মাঠে খুবই ভালো খেলেছেন। খেলার শুরু থেকেই খাগড়াছড়ি বালক দলের খেলোয়াড়দেরকে চাপে রাখেন।

খেলার প্রথমাধ্যে চাঁদপুুর দলের খেলোয়াড় সবুজ নিজের পক্ষে প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ১-০ গোলে। খেলার দ্বিতীয়ার্ধে খাগড়াছড়ি গোল পরিশোধ করার জন্য মরিহা হয়ে উঠে।

অপরদিকে চাঁদপুর জেলা দলের খেলোয়াড়রা গোলের সংখ্যা বাড়িয়ে দলকে জয়ের জন্য দ্বিতীয়ার্ধেও শুরু থেকেই খাগড়াছড়ি দলকে আক্রমন করতে থাকে। খেলা শেষ হওয়ার আগে চাঁদপুরের সবুজ একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ২-০ গোলে।

চাঁদপুর জেলা দলের সাথে খেলোয়াড়দের উৎসাহ দেয়ার জন্য মাঠে উপস্তিত ছিলেন সাবেক ফুটবলার ও চাঁদপুর পৌরসভার কাউন্সিলর নাছির চোকদার , বালক দলের কোচ ইউছুফ বকাউল, ম্যানেজার সোহেল রানা,বালিকা দলের কোচ জাহাঙ্গীর গাজী,ম্যানেজার মহসিন পাটওয়ারী, ক্রীড়া সংগঠক ওয়াহিদুর রহমান বাবু,তাজু বকাউল, রিপন পাটওয়ারী,সাবেক ফুটবলার ও কাষ্টর্মস কর্মকতা আমিনুর রহমান বাবুসহ ক্রীড়া সংস্থার অনন্য কর্মকতাবৃন্দ।

চাঁদপুর জেলা বঙ্গবন্ধু ( বালক ) দলের খেলোয়াড়রা হলো: সিয়াম বকাউল, হৃদয়, নয়ন, সবুজ, সুব্রত, ইকবাল, নাবিল হাসান সায়েম, শাহাদাত, ইয়াকুব, আশিকুর রহমান, আরিফ হোসেন, কাজল, আব্দুল্লাহ গাজী, হারুন, সাব্বির হোসেন, হেলাল হোসেন, আবির খান ও ইয়াসিন।

Loading

শেয়ার করুন: