চাঁদপুরে আরো ১৯ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ২০

আনোয়ারুল হক :

চাঁদপুর জেলা সদর ও উপজেলায় আরো ১৯ জনের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তসহ জেলায় আক্রান্ত সংখ্যা দাঁড়িয়েছে ২৫৫জন। এই পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২০জন। সুস্থ্য হয়েছেন ৪৩জন।

বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়েছে। প্রাপ্ত তথ্যে জানাগেছে, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ১১৬ জনের। এর মধ্যে পজিটিভ ১৯জন এবং বাকী ৯৭ জনের রিপোর্ট নেগেটিভ। মৃত ব্যাক্তি হচ্ছেন করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী হাজীগঞ্জ উপজেলার আবুল কাশেম (৫০)।

সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ জানান, আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর উপজেলায় ৫জন, হাজীগঞ্জ ৪ জন, শাহরাস্তি ৪ জন, মতলব উত্তর উপজেলায় ৩জন, কচুয়ায় ২জন, মতলব দক্ষিণ উপজেলায় ১জন।

আজকে পর্যন্ত রিপোর্ট অপেক্ষমান রয়েছে ২৭৩ জনের। উপজেলা ভিত্তিক মৃত্যুর সংখ্যায় চাঁদপুর সদরে ৬জন, ফরিদগঞ্জে ৪জন, কচুয়ায় ৪জন, হাজীগঞ্জে ৩জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ২জন।

উপজেলা ভিত্তিক আক্রান্ত সংখ্যা হচ্ছে: চাঁদপুর সদরে ১২৯ জন, ফরিদগঞ্জ ৪১জন, মতলব উত্তরে ১৩জন, হাজীগঞ্জ উপজেলায় ১৮জন, শাহরাস্তি উপজেলায় ১৬জন, কচুয়া উপজেলায় ১৬জন, মতলব দক্ষিণ উপজেলায় ১২জন ও হাইমচর উপজেলায় ৫জন।

চাঁদপুর সদর উপজেলায় আক্রান্ত পাঁচজন : আদালতপাড়া ২, বয়স ১৪ ও ১৮, দুইভাই। এদের বাবা ও মা আগেই আক্রান্ত। ব্যাংক কলোনী ১, বয়স ৪০। শাহমাহমুদপুর ১জন মহিলা বয়স ৩৮। খলিশাডুলি ১, বয়স ২৬।

Loading

শেয়ার করুন: