চাঁদপুরে করোনার টিকা প্রয়োগে নিবন্ধন শুরু

আনোয়ারুল হক:
চাঁদপুরে করোনার টিকা প্রয়োগে নিবন্ধন শুরু হয়েছে। শনিবার বেলা ১২টায় করোনার টিকা প্রয়োগে নিবন্ধনের অনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম দেওয়ান নাজিম ।

উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের আয়োজিত করোনার টিকা প্রয়োগে নিবন্ধন কার্যকক্রমে উপজেলা নিবার্হী কর্মকর্তা সানজিদা শাহানাজের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা পলিন প্রমুখ।

প্রথম ধাপে করোনার টিকা প্রয়োগ শুরু হবে রোববার থেকে। জেলায় আসা ৭ হাজার ২০০ ভায়াল করোনার টিকা স্বাস্থ্য বিভাগের ইপিআই ভবনের দু’টি ফ্রিজে ইতোমধ্যেই সংরক্ষণ করা হয়েছে ।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা পলিন জানান,শনিবার ৬ ফেব্রুয়ারি সকালে তা পাঠানো হয়েছে সাতটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। ৭ ফেব্রুয়ারি থেকে চাঁদপুরের আটটি উপজেলায় করোনার টিকা প্রয়োগ শুরু হবে। যাদের টিকা দেওয়া হবে তারা আধাঘণ্টা চিকিৎসকদের অবজারবেশনে থাকবেন। করোনা টিকা নিতে উৎসাহিত করতে মসজিদের মাইকে,সামাজিক যোগাযোগ মাধ্যম এবং টিভিতে প্রচারণা চলছে

Loading

শেয়ার করুন: