চাঁদপুরে গলাকেটে স্কুল শিক্ষিকাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর শহরের ষোলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা জয়ন্তী চক্রবর্তী (৫০) কে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা। রোববার (২১ জুলাই) বিকালে শহরের ষোলঘর ওয়াবদা কলোনীর ডি টাইপ ৪ তলা ভবনে এই হত্যাকান্ড ঘটে।

নিহত শিক্ষিকার বাড়ী জেলার শাহরাস্তি উপজেলায়। স্বামী অলক চন্দ্র গোস্বামীর সাথে পানি উন্নয়ন বোর্ডের কলোনীতে বসবাস করতেন। তার ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে সুরতহাল রিপোর্ট তৈরী করেছে ।

ষোলঘর সরকারি পাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তাফা বাবুল জানান, জয়ন্তী চক্রবর্তী ২০১৩ সালের ১৪ মার্চ এই বিদ্যালয়ে যোগদান করেন। স্বামী অলক চন্দ্র গোস্বামী স্থানীয় পানি উন্নয়র বোর্ডর যাত্রীক বিভাগের হিসাব রক্ষণ কর্মকর্তা হিসেবে চাকুরী করতেন ।

সে সুবাধে তিনি বিদ্যালযের কাছেই অবস্থিত পাউবোর স্টাফ কোয়াটারে বসবাস করতেন । নিহতের বড় মেয়ে অনন্যা গোস্বামী ঢাকায় এশিয়া প্যাসেপিক বিশ্ববিদ্যালয়ে ফার্মাসী বিভাগে পড়াশুনা করে। একমাত্র ছেলে পার্থ সারথী গোস্বামী ঢাকার নটরডেম কলেজে অধ্যায়নরত । দ্বিতীয় মেয়ে তন্বী গোস্বামী এবারের এইচ এসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে পাশ করেছে । আজ সকালে তন্বীকে নিয়ে তার বাবা ঢাকায় যান। কোচিংক সেন্টারে ভর্তির উদ্দেশ্যে । এদিকে এক দিনের ছুটি নিয়ে আজ জয়ন্তী চক্রবর্তী বাসায় একাই ছিলেন।

চাঁদপুর মডেল থানার পুলিশ জানায়, বিকাল ৫টায় ওই শিক্ষিকার কাছে কয়েকজন শিক্ষার্থী প্রাইভেট পড়তে গেলে শিক্ষিকার গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে ৯৯৯ কল দেয়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বলেন, ওই শিক্ষিকা বাসায় একাছিলেন। তিনি শনিবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে ছুটি নিয়েছেন। ঘটনার সময় তার বাসায় কেউই ছিলো না। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

খরব পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Loading

শেয়ার করুন: