চাঁদপুরে জাটকাসহ আটক-৬

সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে পাচারকালে সাড়ে ৩৫মণ জাটকাসহ ৬জনকে আটক করেছে পুলিশ। পৃথক অভিযানে একই সময় পাচারকাজে ব্যবহৃত ১টি কাভার্ড ও একটি ইজিবাইক আটক করা হয়। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দকৃত জাটকাগুলো এতিমখানা ও অসহায়দের মানুষের মাঝে বিতরণ করেন।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদরের মদনা গ্রামের আ. রহিম (৪৫), গোবিন্দিয়া গ্রামের রাজু হোসেন (২৪), ঝিনাইদহ জেলার তুহিন (২৪), চাঁদপুর শহরের মধ্য শ্রীরামদী এলাকার আরিফ মাঝি (২৫), মো. রাসেল (২৮) ও আনোয়ার হোসেন (৩৫)।

চাঁদপুর মডেল থানা পুলিশ জানায়, আজ ভোরে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীরসহ পুলিশ সদস্যরা সদরের হানারচর হরিনা চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় একটি কাভার্ড ভ্যানে ড্রামে থাকা ১ হাজার ৭শ’ কেজি জাটকা ও পাচারকারী রহিম, রাজু এবং তুহিনকে আটক করে।

অপরদিকে ভোরে শহরের ওয়ানমিনিট এলাকায় অভিযান করে নতুন বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল। তিনি ইজিবাইকে থাকা ১শ’ ২০ কেজি জাটকাসহ আরিফ, রাসেল ও আনোয়ারকে আটক করেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, দুটি অভিযানে আটকদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

Loading

শেয়ার করুন: