চাঁদপু‌রে ট্রা‌কের চাপায় ই‌জি বাইক চাল‌কের মৃত্যু

নিজস্ব প্রতি‌নি‌ধি :

চাঁদপুরে ট্রাক চাপায় সুলতান গাজী (৩০) নামে এক ইজিবাইক চালকের ঘটনাস্থলে মৃত্যু হ‌য়ে‌ছে। ঘটনার পরপর স্থানীয়রা ট্রাক চালক শহীদুল ইসলামকে ধ‌রে পুলিশের হা‌তে তু‌লে দেয়।

শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে শহরের রঘুনাথুর ওয়াবদার রাস্তার মোড়ে এ দূর্ঘটনার ঘটনাটি ঘটে।

নিহত ইজিবাইক চালক সুলতান গাজী চাঁদপুর সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের সাখুয়া গুচ্ছগ্রামের মৃত বেলায়েত গাজীর ছেলে। তার তানভীর ইসলাম নামের ৭ মাসের এক‌টি শিশু সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, সুলতান ইজিবাইক নিয়ে দুপুরে রঘুনাথপুর ওয়াবদার রাস্তার উপর আসলে দ্রুতগামী ট্রাকটি (যশোর ট ১১-৩৫৫০) তার ইজিবাইক কে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতান মারা যায় এবং ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। ইজিবাইকে থাকা একজন যাত্রী লাফিয়ে রাস্তায় পড়ে যাওয়ায় প্রানে রক্ষা পায়।

স্ত্রী তাসলিমা বেগম ব‌লেন, আমরা লক্ষীপুর ইউ‌নিয়‌নে গুচ্ছগ্রামে থা‌কি। আমাদের একটা অবুঝ শিশু রয়েছে। আমার অবুঝ শিশুটি এতিম হয়ে গেল,আ‌মি এখন কি ক‌রে সংসার চালা‌বো।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনার পরপর চাঁদপুর সদর মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মোঃ রাশেদুদজামান ট্রাকটি জব্দ করে ঘাতক চালককে আটক করে থানায় নিয়ে আসে। আটক ট্রাক চালক শহীদুল যশোর জেলার মনিরামপুর গ্রামের মকসুদ মিয়ার ছেলে।

Loading

শেয়ার করুন: