চাঁদপুরে নৌপথ পরিদর্শনে নৌপরিবহন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি :

চাঁদপুর ও বরিশাল জেলার নৌপথ পরিদর্শন করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল ৮টায় তিনি নৌপথে চাঁদপুর লক্ষ্মীরচরের উদ্দেশ্যে রওয়ান হন। এরপর পর্যায়ক্রমে চাঁদপুর আলুর বাজার ফেরিঘাট, হাইমচর উপজেলার ইশানবালা, বরিশাল জেলার হিজলা-উলানিয়া-মিয়ারচর নৌপথ পরিদর্শন করেন।

সকাল ১০টায় তিনি আলুর বাজার ফেরিঘাটে প্রতিমন্ত্রী, এমপি পঙ্কজ, বিআইডাব্লিউটিএর চেয়ারম্যান উপস্থিত হলে চাঁদপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান ফুলেল শুভেচ্ছা জানান। পরে কিছুটা সময় প্রতিমন্ত্রী প্রশাসনের কর্মকর্তাদের সাথে নৌপথ সম্পর্কে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

এ সময় উপস্থিত বরিশাল-৪ আসনের এমপি পঙ্কজ দেবনাথ, বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বন্দর ও পরিবহন বিভাগের পরিচালক ওয়াকিল নোয়াজ, বিআইডাব্লিউটিএ’র প্রধান প্রকৌশলী (ড্রেজিং) আবদুল মতিন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী (প্রকৌশল বিভাগ) রফিকুল ইসলাম তালুকদার, যুগ্ম পরিচালক মাহমুদুল হাসান থান্ডাড, চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা কাউছার আহমেদ ও চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান মানিক প্রমূখ।

চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা কাউছার আহমেদ জানান, তিন জেলার নৌপথ পরিদর্শনের পাশাপাশি প্রতীমন্ত্রী মূলত বরিশাল জেলার মিয়ারচর নামক স্থানটি দেখতে এসেছেন। কারণ ঢাকা থেকে দক্ষিণাঞ্চলে লঞ্চচলাচল করতে মিয়ারচর অতিক্রম করতে হয়। সেখানে লঞ্চ চলাচলে সমস্যা হওয়ার কারণে বিকল্প নৌপথ অনুসন্ধানে প্রতিমন্ত্রীসহ অন্যান্য কর্মকর্তাদের পরিদর্শনে আসেন।

Loading

শেয়ার করুন: