চাঁদপুরে পানি বিধিামালা বাস্তবায়নে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ পানি আইন-২০১৩ এবং বাংলাদেশ পানি বিধিমালা-২০১৮ বাস্তবায়নে চাঁদপুর জেলা সমন্বিত পানি সম্পদ ব্যবস্থাপনার কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১২ মে দুপুরের চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন ওয়ারপো-এর মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোঃ দেলওয়ার হোসেন।

তিনি বলেন,এ কমিটির কাজ হচ্ছে সমস্যা চিহ্নিত করা, আইন করা, বাস্তবায়ন করা করা। জেলা প্রশাসকের সুযোগ্য নেতৃত্বে এ কমিটির সফলতা সম্ভব। সভার সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে আমরা কাজ করে যাবো।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার প্রকাশ কান্তি চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছামৎ রাশেদা আক্তার, পানি উন্নয়ন বোর্ড চাঁদপুর কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী এসএম রেফাত জামিল, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মোঃ মামুন হাওলাদার।

সভায় স্বাগত বক্তব্য রাখেন ওয়ারপো পরিচালক কেএম আবুল কালাম আজাদ। বাংলাদেশ পানি আইন, ২০১৩ এবং বাংলাদেশ পানি বিধিমালা, ২০১৮ সম্পর্কে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ওয়ারপো-এর মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা মোহাম্মদ আলমগীর।

এছাড়াও সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চেম্বার অব কমার্সের প্রতিনিধি আমিনুর রহমান বাবুল।

Loading

শেয়ার করুন: