চাঁদপুরে প্রথম আলোর বন্ধুসভার পুনর্মিলনী

নানা কর্মসূচীর মধ্য দিয়ে চাঁদপুরে প্রথম আলো বন্ধুসভার আয়োজনে দিনব্যাপী বন্ধু সম্মাননা ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ২৯ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর বন্ধুসভার ১৯৯৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত নতুন পুরাতন প্রায় ১০০ বন্ধুর স্মৃতি চারণ ও বন্ধু আড্ডার মাধ্যমে এই কার্যক্রম চলে দুপুর পর্যন্ত।

চাঁদপুর বন্ধুসভার সদস্য কামরুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌস মাওয়ার সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন চাঁদপুর বন্ধুসভার সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান জনি।

এছাড়া বক্তব্য রাখেন সাবেক সভাপতি রেজাউল হক,সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন,প্রিভেল মাহমুদ,নাজমুল হক জুয়েল,সোলার ইউসুফ প্রমুখ। মধ্যাহ্ণ ভোজের পর শুরু হয় দ্বিতীয় পর্বে অতিথিদের আলোচনা সভা ও বন্ধুদের সম্মাননা প্রদান পর্ব।

এতে প্রথম আলো চাঁদপুর প্রতিনিধি আলম পলাশের সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল,চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী,সাধারণ সম্পাদক রহিম বাদশা, দৈনিক বানিজ্য প্রতিদিনের সম্পাদক ও চাঁদপুর বন্ধুসভার সা্বেক সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ প্রমুখ।পরে বন্ধুসভার নতুন পুরাতন বন্ধু ও উপদেস্টাদের ক্রেস্ট ও ফুল তুলে দেন অতিথিবৃন্দ।সবশেষ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠা্ন অনুষ্ঠিত হয়।

Loading

শেয়ার করুন: